এ যেমন তেমন বাড়ি নয়, এ হল 'কাগজের বাড়ি'। যাতে রয়েছে একরাশ স্নিগ্নদ্ধা।  সেই বাড়ি তৈরিতে এবার নেমেছেন দেব-পাওলি। কিন্তু অনেকেই ভাবছেন এ আবার কেমন বাড়ি। বিষয়টি একটু খোলসা করে বলা যাক, সম্প্রতি প্রকাশ্যে এল লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের আপকামিং ছবি 'সাঁঝবাতি'র নতুন গান 'কাগজের বাড়ি'।

আরও পড়ুন-চিনে নিন শুভশ্রীর প্রথম সন্তানকে, ছবি ঘিরে শোরগোল নেটদুনিয়ায়...

গতে বাধা চেনা ছক থেকে বেরিয়ে একটু যেন অন্যরকম। এ ছবি হল অভিমানের ছবি, রাগ ভাঙানোর ছবি, নতুন করে আঁকড়ে ধরার ছবি।  অনেক বাধা গন্ডি  ভেঙে অবশেষে বাইরে বেরিয়েছে এই ছবি। ছবির গানেই নজর কেড়েছে দর্শকদের। দেব, পাওলি তো ধরা দিয়েছেই তার পাশাপাশি  দুই বৃদ্ধা লিলি চক্রবর্তী, এবং সোহিনী সেনগুপ্তকে শহরের ভিড় ছেড়ে পাহাড়ের কোলে বেড়াতে যেতে দেখা গেছে। এই প্রথমবার বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে দেব ও পাওলিকে। 

 

আরও পড়ুন-মায়ের অন্তরঙ্গ চুম্বন দৃশ্য দেখে কী প্রতিক্রিয়া মেয়ের, জানালেন শ্বেতা...

শুধু তাই নয়, সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গেও একফ্রেমে দেখা যাবে দেবকে। ছবির গল্প এগিয়েছে এক বৃদ্ধকে ও  তার সবসময়ের জীবনসঙ্গীকে কেন্দ্র করে। সম্প্রতি মুক্তি পেয়েছে  'সাঁঝবাতি'র ট্রেলার। ছানাদাদুর ভূমিকায় দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়কে। চাঁদুর চরিত্রে দেব এবং ফুলির ভূমিকায় দেখা যাবে পাওলিকে। সম্পর্ক, আবেগ, সময় সবকিছুর মিশেলে গল্প বলেছে পরিচালক।  ছবির একটা বড় অংশ জুড়ে রয়েছে দেব-পাওলি। সমস্ত সম্পর্কের রসায়ন শেষ পর্যন্ত কোনদিকে যাবে, সেই গল্পই বলবে 'সাঁঝবাতি'। বড়দিনের দিনই প্রেক্ষাগৃহে আসতে চলেছে 'সাঁঝবাতি'।