সে র‌্যাম্প ওয়াকই হোক বা ক্যাট ওয়াক। মালাইকা আরোরা সবেতেই একশো। কারণ এটাই তার ঘরানা। মডেল তথা অভিনেত্রী মালাইকা যখনই র‌্যাম্প-এ উপস্থিত থাকেন তখনই দর্শক আসনে বসে থাকা সকলেরই মুখ খোলাই রয়ে যায়। এবারেও ঠিক তেমনটাই ঘটল।

আরও পড়ুনঃ আমির পুত্র থেকে সইফ পুত্র, দহি হান্ডি উৎসবে মাতলেন সকলেই, দেখুন ভিডিও

সম্প্রতি এক প্রসাধনী সংস্থার হয়ে ফ্যাশন শো-তে যোগ দিয়েছিলেন মালাইকা। সেই ছবি প্রকাশ্যে আসা মাত্রই মুহুর্তে তা হল ভাইরাল। যেমন লুক, ঠিক তেমনই তাঁর উপস্থিতি। ফলে সেই ছবি প্রকাশ্যে আসা মাত্রই তা ভাইরাল হল নেট দুনিয়ায়। 

আরও পড়ুনঃ বিয়ে করতে চলেছেন আদিত্য! বলিউডে জল্পনা তুঙ্গে, জানুন পাত্রী কে

পরণে মেরুন পোশাক। সঙ্গে মানানসই লিপস্টিক। সাজ বলতে শুধু এটুকুই। বাকিটা মেকাপ, আর মালাইকা জাদু। চল্লিশের কোটা পার করেছেন তিনি বেশ কয়েকদিন হল। এখনও অনবদ্য তাঁর মডেলিং ফিগার, তেমনই সুন্দভাবে নিজেকে তুলে ধরার প্রয়াস। বেশ কয়েকবছর ধরেই তিনি এক প্রথম সারিরর চ্যানেলের জন্য একটি শো করেন। সেখানেই মডেল দুনিয়ায় নতুনদের নিয়ে আসার আগে হাতে করে তৈরিও করেন তিনি। অনুষ্ঠানের মেন্টরের জন্য বোধ হয় সেই অনুষ্ঠানের টিআরপি বেজায় হিট।

 

 

বর্তমানে মডেলিং কেরিয়ারেই মজে আছেন মালাইকা। বড় পর্দায় খুব একটা আসতেও দেখা যাচ্ছে না তাঁকে। একদিকে মডেলিং তো অন্যদিকে প্রেম। দুই ক্ষেত্রেই মালাইকা খবরের শিরোনামে। অর্জুন কাপুরের সঙ্গে ভালোই আছেন তিনি। আরাব সম্পর্কের সঙ্গে বেশ সুন্দরভাবে নিজের কর্মজীবনকও ধরে রেখেছেন মালাইকা। কথায় বলে মডেলি কিংবা ফ্যাশন জগতে স্থায়ীত্বের বড়ই অভাব। কিন্তু এই অভিনেত্রীর ক্ষেত্রে কেরিয়ার গ্রাফটা কেবলই উর্ধ্বমুখী।