মিলিন্দ সোমান। নব্বইয়ের দশকের জনপ্রিয় সুপার মডেল। নামটাই যেন যথেষ্ঠ ছিল। নারীদের শরীরী হিল্লোল তুলতে  বেশ নামডাকও ছিল মিলিন্দের।  কিছু করেই হোক বা না করেই হোক খবরের শিরেনামে কোনও না কোনওভাবে উঠে আসে তার নাম। নিজের থেকে বয়েস ২৬ বছরের ছোট  অঙ্কিতাকে বিয়ে করে সবসময়েই তিনি লাইমলাইটে রয়েছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন অভিনেতা। 

আরও পড়ুন-কোভিডে আক্রান্ত টলিউডের বিখ্যাত অভিনেতা, স্ত্রী ও মেয়ের রিপোর্টও পজিটিভ...

সুপার মডেল মিলিন্দ সোমান লকডাউনের মধ্যে লোনাভোলায় সময় কাটাচ্ছেন। ফের বোল্ড ফোটোশুটে শোরগোল ফেলে দিয়েছেন অভিনেতা। সারা শরীর ঢাকা পাতা দিয়ে। সম্পূর্ণ অন্য স্টাইলে মিলিন্দের এই ছবি প্রকাশ্যে আসা মাত্রই বলি অভিনেত্রী কিয়ারা আদবানির সঙ্গে তাকে তুলনা করা হয়েছে। দেখে নিন ছবিটি, 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Lockdown in Lonavala!! . . We are transformed little by little every moment. We are not the same as we were when we we were children, or teenagers, or at any other age. Our bodies, our minds, our attitudes and perceptions are all changing due to internal and external influences. Everything we eat, read or watch, every interaction and conversation has an effect. Mindfulness and awareness help to identify and guide this transformation moment by moment so that we may become the people we want to be and create the world we want to live in. Stay positive. Love yourself. Surround yourself with love. . . . #mindfulness #awareness #positivity #love #health #MilindSomwar 📷 @ankita_earthy

A post shared by Milind Usha Soman (@milindrunning) on Jul 20, 2020 at 12:49am PDT


সম্প্রতি নিজের সোশ্যালে পাতায় ঢাকা ছবি শেয়ার করেছেন অভিনেতা।   এবং ক্যাপশনে লিখেছেন,' আমরা বদলে যাচ্ছি প্রতি মুহূর্তে ৷ আমাদের শরীর, মন সব কিছুর বদল ঘটছে ৷ তার মধ্যেই আমাদের পজিটিভ থাকতে হবে  এবং ভালবাসা ছড়াতে হবে। 'গভীর জঙ্গলের মধ্যে মিলিন্দের সেই ফটোশ্যুট ঘিরেই শুরু হয়েছে জোর জল্পনা। ছবিটি পোস্ট করা মাত্রই কমেন্ট আর লাইকে ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া। এর পাশাপাশি মিলিন্দকে কেউ অ্যাডামের সঙ্গে তুলনা করেছেন, কেউবা আবার সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রত্নানির ফোটোশ্যুট করানোরও পরামর্শ দিয়েছেন। এর আগেও গাছের পাতা দিয়ে উন্মুক্ত বক্ষ ঢেকে ফোটোশ্যুট করে ট্রোলের মুখে পড়েছিলেন বলি অভিনেত্রী কিয়ারা আদবানি। তবে মিলিন্দের এই ছবিই এখন নেটদুনিয়ার হটকেক।

আরও পড়ুন-সামাজিক দূরত্ব বজায় রাখতে কিং খান-ই একমাত্র ভরসা, অভিনেতার পন্থায় বার্তা দিল অসম পুলিশ...

বরাবরই ফিটনেস ফ্রিক মিলিন্দ। শরীর ও মনে এতটাই ফিট তিনি যে কাউকে এখনও হারিয়ে দিতে পারেন অনায়াসে। বয়স যে নিছকই কেবল সংখ্যামাত্র তা এই বয়সে আবারও তিনি প্রমাণ করে দিলেন। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজেদের একের পর এক ছবিও পোস্ট করেছেন তিনি। কিছুদিন  আগেও আইসল্যান্ডের ৩ ডিগ্রি তাপমাত্রাতেও রোম্যান্সে মজেছেন এই 'লাভ বার্ডস।' একের পর এক 'কাপলস গোল' দিয়ে যাচ্ছেন সোমান।