নতুন করে নিজেকে গড়েপিঠে নিচ্ছেন জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুর।  বলিউড তথা হলিউডের জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুর এবার ঘুরে দাঁড়ানোর লড়াই শুরু করলেন । আবার নতুন করে প্রথম থেকে সবটা শুরু করেছেন অভিনেত্রী। ফিটনেস নিয়ে সচেতন হয়ে ফের শুরু করেছেন কঠিন শরীরচর্চা। একটু অন্যরকমভাবেই তার ইঙ্গিত দিলেন গায়িকা।

আরও পড়ুন-সেক্সি কোমরের ভাঁজের গোপন রহস্য জানেন, ফাঁস হল কৌশানির 'Fitness Secret'...

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন মোনালি ঠাকুর। যেখানে তাকে ওয়েট লিফটিং করতে দেখা যাচ্ছে। নিজের ইনস্টা-তেই ওয়ার্ক আউটের ছবি পোস্ট করেছেন মোনালি। মুহূর্তের মধ্যে শরীরচর্চার এই ভিডিও ভাইরাল হয়েছে।

 

 

শরীরচর্চার ভিডিও পোস্ট করে মোনালি লিখেছেন, 'স্বাস্থ্য এবং স্বাস্থ্যের উপর নজর  দিতে শুরু করেছেন মোনালি। দীর্ঘদিন বাদে নিজের শক্তির পাশাপাশি সুস্বাস্থ্যের দিকেও নজর দিচ্ছেন মোনালি। ক্রমশ পাল্টে যাচ্ছে তার শরীর। এবং অবশেষে শরীর আমার কথা শুনছে। ২ বছর ধরে কোনও ওয়ার্ক আউট হয়নি'। ফের নয়া যুদ্ধ শুরু করেছেন মোনালি ঠাকুর। ইতিমধ্যেই মোনালির ওয়ার্ক আউটের পোস্টে লাইক ও কমেন্টের বন্যা বয়ে গেছে।

আরও পড়ুন-বিবাহ অভিযানে ফের বাজিমাত 'মোহর'-এর, রানিমা কি পারবে নিজের জায়গায় ফিরতে...

লকডাউনেও বিদেশে বয়ফ্রেন্ডের সঙ্গে সময় কাটিয়েছেন মোনালি ঠাকুর। লেকের ধারে  খোলা আকাশের নীচে শীর্ষাসন করতে দেখা গেছে মোনালিকে। এর আগেও নিজের সোশ্যাল হ্যান্ডেলে শরীরচর্চার ভিডিও শেয়ার করেছেন মোনালি। যেখানে তাকে শরীরচর্চা করতে দেখা যাচ্ছে। প্রসঙ্গত কয়েক মাস আগে বাবাকে হারিয়েছেন মোনালি ঠাকুর। বাবা শক্তি ঠাকুরের মৃত্যুর খবর পেয়ে দেশে ফিরে আসেন মোনালি ঠাকুর।