মৌনি রায়ের শরীরী ভাঁজে কে না মুগ্ধ হয়েছে। আট থেকে আশি তাঁর গ্ল্যামারে ঘায়েল। এবার তাঁর ক্যানডিড বিকিনি ছবিতেও মন ভরেছে ভক্তদের। পিচ রঙের বিকিনিতে মৌনি। চুল বাঁধছিলেন স্যুইমিং পুলের ধারে বসে। সেই সময় তাঁর এক বন্ধু ক্যানডিড ছবিগুলি তোল তাঁর। সেই সুবাদে সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল মৌনি। মাস দুয়েক আগে অবশ্য এক ভিন্ন কারণে ভাইরাল হয়েছিলেন মৌনি।

আরও পড়ুনঃসুশান্তের বাবার সঙ্গে এ কেমন অমানবিকতা, ট্যুইটারে তাঁর নামে ভুয়ো অ্যাকাউন্ট, দাবি সিবিআই তদন্তের

মৌনি রায় এবং মন্দিরা বেদি একে অপরের যথেষ্ট ভাল বন্ধু। তাঁদের বন্ধুত্বকে এখন অন্য নাম দিতে বসেছিল নিন্দুকরা। তাঁদের সমকামী বলে দাবি করে কয়েকজন নেটবাসী। মৌনি এবং মন্দিরার সেলফিটি অত্যন্ত ঘনিষ্ঠভাবে তোলা। যা আজকালকার দিনে মেয়েদের মধ্যে বেশ সাধারণ ব্যাপার। মিলেনিয়ালদের মধ্যেও এমন পোজে ছবি তোলা কোনও ব্যাপার না। লকডাউনের মাঝে তারকাদের এমন অনেক দুর্লভ ছবি প্রকাশ্যে আসছে। 

আরও পড়ুনঃক্রপ টপে হটনেস নাকি সাদা শাড়িতে বঙ্গতনয়া, কোন মনামীকে বেছে নেবেন আপনি

 

 

নিন্দুকদের এই মন্তব্যে শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। একটি ছবি দেখে কারও সেক্সুয়াল ওরিয়ান্টেশন নিয়ে মন্তব্য করায় মৌনি ভক্তরা ক্ষোভ উগরে দিয়েছে সে সকল নিন্দুকদের উপর। প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন।