লকডাউন থাকুক বা উঠুক। মনামী ঘোষের বিনোদনের চ্যানেল সর্বক্ষণ অন। নাচ, গান, আবৃত্তি, নানা জিনিসে নিজের ভক্তদের মনোরঞ্জনের জোগান দিয়েছেন। সম্প্রতি তাঁর আপলোড করা দুটি ছবিতে চোখ কপালে উঠেছে নেটিজেনের। একটি ছবিতে ওয়েস্টার্ন পোশাকে দেখা গেল তাঁকে। অন্যদিকে সাদা শাড়িতে শাবেকিয়ানায় মনামী। এই দুটি ছবি দেখে নেটিজেনের পক্ষে বোঝা মুশকিল হয়ে গিয়েছে কোন ছবিতে বেশি সুন্দর লাগছে অভিনেত্রীকে। এই ধরণের নানা পোস্টের মতই তাঁর একটি নাচের ভিডিও সম্প্রতি বেশ ভাইরাল হয়। 

আরও পড়ুনঃমুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি 'দিল বেচারা'র ট্রেলার, আবেগে ভরছে সোশ্যাল মিডিয়া

দীপিকা পাডুকোনের ছবি পদ্মাবত-এর গান নেনোওয়ালে নে-তে কোমর দোলালেন নায়িকা। করোনার প্রকোপেই উঠে গিয়েছে লকডাউন। লকডাউনের ওঠার পর শ্যুটিং শুরু টেলিপাড়ায়। মনামী ঘোষ সেই লকডাউনের শুরু থেকে শেষ পর্যন্ত একবারও বাড়ির বাইরে পা দেননি। মাস দুয়েক পর বেরিয়ে তিনি রীতিমত আতঙ্কে রয়েছেন অভিনেত্রী। শ্যুটিং পাড়ায় ঢোকার আগে সমস্ত নিয়ম মেনেও কাজ চলছে। তবুও কোথাও যেন ভয় কাটছে না অভিনেত্রী। শ্যুটিংয়ে যেতেই হবে কোনও উপায় নেই। এই শ্যুটিংয়ের মাঝেই চলছে মনামীর বিনোদনের ভিন্ন জগৎ। 

আরও পড়ুনঃসুশান্তের বাবার সঙ্গে এ কেমন অমানবিকতা, ট্যুইটারে তাঁর নামে ভুয়ো অ্যাকাউন্ট, দাবি সিবিআই তদন্তের

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Create your own content...

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on Jul 4, 2020 at 9:22pm PDT

ভিডিওতে পরণে লাল রঙের ঘাঘড়া। নথ ছাড়া নেই কোনও গয়না। রূপ যেন ঠিকরে পড়ছে মানমীর। অন্যদিকে নাচের ভিডিওটির অভিনবত্ব হল, গ্রামের মধ্যে শ্যুট করা। আশপাশে কেবল বন জঙ্গল আর পুকুর। সেখানেই নিজের নাচের প্রতিভায় মেতে উঠলেন মনামী। মনামীকে যত দেখছে নেটিজেন ততই অবাক হচ্ছে। সেই ভিডিও নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেছেন মনামী। তাতে ভক্তদের মন্তব্য, "আপনাকে যত দেখি তত অবাক হই। গ্রামের রাস্তায় আপনার নাচ থেকে মুগ্ধ।"

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

হ্যাঁ !....কিছু বলছো?...

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on Jul 4, 2020 at 8:14am PDT