আমিপুরুষ ছবি নিয়ে বিতর্কিত মন্তব্য করার পর থেকেই একের পর এক তোপের মুখে পড়তে হচ্ছে সইফ আলি খানকে। রাবণের চরিত্র নিয়েই শুরু বিতর্ক। রাবণের মানবিক দিকটি দেখানো হবে এই ছবিতে। এমন মন্তব্য করার পরই বিপাকে পড়েন নবাব পুত্র। সীতাহরণের কোনও সাফাই হতেই পারে না। তার আবার মানবিক দিক কিসের, ফেটে পড়ে নেট দুনিয়া। 

আরও পড়ুনঃ সোনুর নামে ভুয়ো সংস্থা, জালিয়াতির থেকে সাবধান, সতর্ক করলেন অভিনেতা

এরপরই সইফ আলি খান মুখ খুলেছিলেন, জানিয়েছিলেন তিনি এমন কোনও মন্তব্য করতে চাননি। কোনও ধর্মকে আঘাত করাটা তাঁর লক্ষ্য ছিল না। কিন্তু সইফের মুখ থেকে বেরিয়ে যাওয়া এই মন্তব্য এখন দাবানলের মত ছড়িয়ে পড়েছে। রাজনৈতিক দল থেকে শুরু করে বিভিন্ন নেতা-অভিনেতা, কেউই তাঁকে তোপ দাগতে পিছু পা হচ্ছেন না। এবার এই নিয়ে সরব হলেন মুকেশ খান্না।

 

 

একটি দীর্ঘ ভিডিও পোস্ট করে সইফের উদ্দেশ্যে তিনি জানালেন, এমন পরিবর্তন নিজের ধর্মের সঙ্গে করে দেখান তো দেখি, রাবণ পৌরাণিক কাহিনির সঙ্গে যুক্ত, কেন এতদিন পর তার স্বপুর বদল করা হবে! চিত্রনাট্য নিয়েও প্রশ্ন তোলেন তিনি, জানান নিজের ধর্ম নিয়ে এমন করার ক্ষমতা কি তাঁদের আছে! ক্ষমা চেয়ে কোনও লাভ এই, মুকেশের কথায়, কেবল ক্ষমা চেয়ে এই ভুলের মাসুল দেওয়া সম্ভব নয়। 

২০১৯ থেকেই আদিপুরুষ ছবি নিয়ে গুঞ্জণ ছিল সর্বত্র। রামায়ণের গল্প ভিত্তিক এই ছবিতে মুখ্য ভুমিকাতে অভিনয় করতে দেখা যাবে প্রভাস, কৃতি ও সইফ। ইতিমধ্যেই শুরু হয়েগিয়েছে ছবি নিয়ে কাজ। তবে ছবির চিত্রনাট্য নিয়েই এখন জোর জল্পনা বি-টাউনে।