পর্দার হিরো তো হাজার হাজার রয়েছে, কিন্তু রিয়েল লাইফে ভক্তদের বিপদে পাশে দাঁড়িয়ে আশ্রয় দেওয়ার ক্ষমতা কি সকলের থাকে। না, হয়তো থাকে না। তাই আজ সকলের চোখে সোনু সুদ ভগবান। কেউ তাঁর নামে দোকান খুলছে, কেউ আবার নতুন ব্যবসা, বিপদের দিনে তিনি যেভাবে হাজার হাজার মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়েছিলেন, তা দেখেছে গোটা বিশ্ব। সাধাতণ মানুষ সে উপকার আজও ভোলেনি। 

আরও পড়ুনঃ ট্যুইটারে রেকর্ড গড়ল বিরুষ্কার প্রেগন্যান্সির খবর, ২০২০-তে পেল সেরার শিরোপা

তাই সোনু সুদ, এই নামটা দেখলেই সকলের যেন এক অন্তর থেকে বিশ্বাস জাগে। দিশেহারা মানুষ যেন নতুন পথ খুঁজে পায়। আর সেই মানুষের সংস্থার মেলই যদি না চাইতে আপনার বা আমার অ্যাকাউন্টে ঢোকে, তাহলে তো বলাই বাহুল্য, এক কথায় ঝাঁপিয়ে পড়া। সম্প্রতি এমনটাই ঘটতে শুরু করে। সোনু সুদের নাম করে হাজার হাজার মেল ছাড়া হয়। যার মধ্যে দিয়ে থাকে লোন দেওয়ার প্রতিশ্রুতি ও আরও অনেক কিছুই। 

 

 

সম্প্রতি তা নজরে আসে সোনু সুদের। মুহুর্তে তিনি সতর্ক করেন সকলকে, যে এই মেল তাঁর সংস্থা থেকে যাচ্ছে না, এটা সম্পূর্ণ ফেক। তাই এই ফাঁদে তাঁর ভক্তরা যেন পা না দেয়। এই নিয়ে একটি পোস্টও শেয়ার করেন সোনু সুদ। যেখানে দেখা যাচ্ছে তাঁর নাম করে স্ট্যাম্প দেওয়া রয়েছে সেই মেলে। এটি একটি ফেক সংস্থা, যার সঙ্গে তাঁর কোনও যোগ নেই। এমনটা জানানোর পরই শুরু হয়েছে তদন্ত।