মাদকচক্রে ক্রমশ জড়াচ্ছে বলিউড। একে একে নাম উঠে এসেছে সারা আলি খান, রাকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুরের। সেই তালিকায় দীপিকা পাডুকোনের নাম উঠে আসতেই অবাক বিনোদন মহল। জোর কদম চলছে এনসিবির তদন্ত। এবার মুম্বইয়ের তিনটি বিশেষ জায়গায় তল্লাসি চালাবে নার্কোটিকস কন্ট্রোল বিউরিও-র জোনাল ইউনিট টিম। সেই জায়গাগুলি মাদকচক্রের ঘাঁটি বলেই সন্দেহ করছে এনসিবি। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার মাদকচক্রে উঠে এসেছে দীপিকার নাম। 

আরও পড়ুনঃসঙ্গীত জগতের এক যুগের অবসান, এসপি বালাসুব্রমণিয়মের প্রয়াণে বলিুডের শোকপ্রকাশ

এর আগে মাদকচক্রে নাম জড়িয়েছিল সারা আলি খান, রাকুল প্রীত সিং এবং শ্রদ্ধা কাপুরের নাম। দীপিকার চ্যাট সম্প্রতি প্রকাশ্যে আসে যেখানে তিনি মাদকের বিষয় নানা কথা বলেছেন বলেই জানা যায়। এই চারজন অভিনেত্রীকে সমন পাঠালো NCB. এনসিবির দ্বোরগোড়ায় এবার বলিউডের প্রথন সারির নায়িকারা। দীপিকা যে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় উঠে আসা মাদকচক্রে জড়িয়ে যাবেন তা তাঁর ভক্তরা দুঃস্বপ্নেও কল্পনা করেনি। দীপিকার যে সমস্ত চ্যাট ফাঁস হয়। 

আরও পড়ুনঃমারাঠি সাজে 'ক্লাসিক' দর্শনা, তবে কি মুম্বইয়ে প্রস্তাব বঙ্গতনয়ার ঝুলিতে

সেখানে তাঁকে হ্যাশ এবং গাঁজার সম্বন্ধে কথা বলতে দেখা যায়। এই চ্যাট প্রকাশ্যে আসতেই বিষয়টি নিয়ে আরও তৎপর হয় এনসিবি। এতদিন সারা আলি খান, রাকুল প্রীত সিংয়ের নামই শোনা গিয়েছিল মাদকচক্রের তালিকায়। হঠাৎ এনাদের নামের পরই শ্রদ্ধা কাপুর ও দীপিকার নাম বিস্ফোরণের মত বেরিয়ে আসে। নার্কোটিকসের খপ্পড়ে বলিউডের তাবড় অভিনেত্রীরা। এই অভিনেত্রীরা সত্যিই মাদক সেবন করেন কি না সে বিষয় খতিয়ে দেখছে নার্কোটিকস কন্ট্রোল বিউরিও।

আরও পড়ুনঃটেলিপর্দায় টলিউড অভিনেত্রী ইন্দ্রাণী দত্ত, আসছে 'জীবন সাথী'