দোল কিংবা হোলি, সেলিব্রেশনে প্রথম তালিকাতেই থাকে গান নির্বাচন। টলিউড-টলিউড মিলে বেশি কিছু নির্দিষ্ট গানই যেন এই দুদিন ঘুরে ফিরে আসে। তালিকা থেকে বাদ পড়ে না শোলে, কিংবা ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি। রঙের মেজাজে এই গান গুলোই যেন প্রাণ হয়ে ওঠে। তবে পুরোনো গানের নস্টালজিয়ার পাশাপাশি এবার সেলিব্রেশনে থাকছে বাড়তি সংযোজন। 

আরও পড়ুনঃকরোনা আতঙ্কে এবার দীপিকা, প্যারিস ফ্যাশন শো-এ থাকছেন না রণবীরপত্নী

আরও পড়ুনঃবসন্তের রঙে রাঙলেন সৃজিত, রঙিন হলেন মনামীও

সম্প্রতি প্রকাশ্যে এল হোলির প্রেক্ষাপটে নতুন গান। বেশ কয়েকদিন ধরেই দোল সেলিব্রেশনের টুকরো টুকরো ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে চলেছিলেন মৌনি রায়। জানিয়ে ছিলেন নয়া গানের শ্যুটিং-এর খবর। সেই গানের শ্যুটিং ফ্লোরেই উপস্থিত ছিলেন অভিনেতা সানি সিং ও বরুণ শর্মা। এই গানটি গেয়েছেন অভিনভ শেখর। সম্প্রতি মুক্তি পেল এই গান। 

আরও পড়ুনঃপরতে-পরতে খুলবে রহস্য, এবার আফ্রিকার নিরিবিলিতে কাকাবাবুর অভিযান

 

হোলি ম্যায় রঙ্গিলে গান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্রই তা মুহূর্তে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। ভিউ ছাড়ায় দশ লক্ষ। রোহিত শেট্টির পরিচালনাতে তৈরি এই গানই এখন ভাইরাল। গানের সঙ্গে নেটে নজর কাড়লেন তিন তারকা। হোলির মরসুমে নতুন সংযোজন এই নয়া গানেই ২০২০-র উৎসবে মাততে চলেছেন সকলেই। গানের চিত্রনাট্যেই বাজিমাত। ২০২০-র নতুন রঙিন গানই এখন ভাইরাল নেট দুনিয়ায়।