হিন্দি টেলি জগতে সবচেয়ে সাহসি অভিনেত্রী বলতে নিয়া শর্মার নামই সকলের আগে উঠে আসে। নীল রঙের লিপস্টিক কিংবা নিত্যনতুন ফ্যাশন ট্রেন্ড, হাজার ট্রোলার, হেটারসদের তোয়াক্কা না করেই আজও তাঁর সাহসিকতা পরিচয় দিয়েছেন নিয়া। সম্প্রতি সাদা রঙের মনোকিনিতে ধরা দিলেন অভিনেত্রী।

আরও পড়ুনঃঅন্ধকারে ঘুম থেকে আরশোলা, আলিয়া-রণবীর-শাহরুখ সহ বহু তারকার ভয়ের গোপন তথ্য ফাঁস

তাঁর টোনড চেহারা দেখে সকলের একটাই প্রশ্ন। এই চেহারার পিছনে আসল সিক্রেট কী। কমেন্ট সেকশনে নিয়াকে তাঁর ডায়েট নিয়ে প্রশ্ন করা শুরু করে দিয়েছে নেটিজেনরা। প্রসঙ্গত করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়িয়েছে সাত হাজার। সরকারের লকডাউনের সময়সীমা বাড়িয়ে করেছে হয়েছে একুশ দিন। তবে আরও বাড়তে পারে লকডাউনের সময়সীমা। এপ্রিলের ৩০ তারিখ পর্যন্ত চলতে পারে লকডাউন। 

আরও পড়ুনঃ'এ দেশ গরিবেরা চালিয়ে এসেছে, আর তাঁরাই চালাবেন', কঠিন পরিস্থিতিতে সরব আয়ুষ্মান

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

White Lies

A post shared by Nia Sharma (@niasharma90) on Apr 10, 2020 at 12:18am PDT

লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। বলিউড তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা