দীর্ঘদিন ধরে আদিত্য -নেহার বিয়ের খবরে সরগরম বলিউড। তাদের  বিবাহপ্রস্তুতিও শুরু হয়ে গেছে অনেকদিন ধরেই।  কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় তার বিয়ের নিয়ে বেশ জল্পনা শুরু হয়েছিল। কিন্তু অবশেষে জল্পনার অবসান। চলতি বছরেই গাটছড়া বাঁধতে চলেছেন আদিত্য নারায়ণ। কিন্তু পাত্রী কে?এই নিয়ে প্রশ্ন উঠছে। তবে নেহা নন। কারণ আদিত্যর এই বিয়ের খবর নিজেই ফাঁস করেছেন নেহা কক্কর। দীর্ঘদিনের গার্লফ্রেন্ডকেই বিয়ে করতে চলেছেন আদিত্য।

আরও পড়ুন-সকালে 'বাহুবলি' এখন 'খিলজি', ভারত সফরের আগে নয়া চমক ট্রাম্পের...

সম্প্রতি এক সাক্ষাৎকারে নেহা জানিয়েছেন, 'আদিত্য খুব ভাল মানুষ। খবরটা শুনে ভীষণই খুশি হচ্ছি যে আদিত্য এই বছর বিয়ে করছে। ওরা দুজনে খুব ভাল থাকুক। ওর আগামী দিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা।' তবে আদিত্য হবু স্ত্রীর নাম প্রকাশ্যে আসেনি।  যদিও কিছুদিন আগে একটি ভিডিও প্রকাশ্যে এসেছিল। যেখানে রীতি মেনে আগ্নি সাক্ষী করে পুরোহিতের সামনে প্রথমে মালাবদল এবং তারপর সাতপাক ঘুরে বিয়ে করেছিলেন নেহা-আদিত্য। কিন্তু সমস্ত জল্পনায়  জল ঢেলে এবার সত্যিটাই প্রকাশ্যে এল।

আরও পড়ুন-ফের বির্তকের শিরোনামে মিকা সিং, ম্যানেজারের আত্মহত্যায় কাঠগড়ায় গায়ক...

 

 

আরও পড়ুন-'বাহুবলি' সাজলেন ট্রাম্প, ভিডিও পোস্ট টুইটারে...

নেহা-আদিত্যকে নিয়ে কম জলঘোলা হয়নি। এমনভাবে পুরো বিষয়টাকে তৈরি করা হয়েছিল যে সকলেই এই বিয়েটাকে সত্যি বলে মেনে নিয়েছিল। তার উপর বিয়ের এপিসোড দেখানোর পর থেকেই তাতে যেন আরও শিলমোহর পড়েছিল। কিন্তু পরে অবশ্য জানা গেছে, সবটাই ছিল টিআরপি বাড়ানোর খেলা। সবকিছু যে অতিরঞ্জিত হয়ে যাচ্ছে তা নিজেই জানিয়েছিলেন নেহা। যদিও আদিত্যর বিয়ের কথা ফাঁস করাতে কোনও প্রতিক্রিয়া দেন নি গায়ক। এমনকী উদিত নারায়ণের পক্ষ থেকেও কোনও প্রতিক্রিয়া জানা যায়নি।