Asianet News BanglaAsianet News Bangla

সিদ্ধার্থ নয়, বিক্রম বাত্রার চরিত্রে সলমন খান দেখতে চেয়েছিলেন বাড়ির জামাই আয়ুষকেই

সলমন চেয়েছিলেন এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করুন তাঁর ভগ্নিপতি আয়ুশ শর্মা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে একথা জানান ‘শেরশাহ’-র প্রযোজক শাব্বির বক্সওয়ালা।

Not Sidharth Malhotra, Salman Khan wanted Aayush Sharma to play Vikram Batra in Shershaah bmm
Author
Kolkata, First Published Aug 17, 2021, 2:55 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

১২ অগাস্ট ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘শেরশাহ’। মুক্তির পরই আলোচনা শুরু হয়েছে এই ছবি নিয়ে। প্রায় সব দর্শকের মন জয় করে নিয়েছে এই ছবি। এমনকী, বি টাউনের একাধিক তারকাকেও এই ছবির প্রশংসা করতে দেখা গিয়েছে। কার্গিল হিরো শহিদ ক্যাপ্টেন বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধার্থ মলহোত্রা। তাঁর 'সলিড' অভিনয়ের প্রশংসা করেছেন শাহরুখ খান থেকে শুরু করে আলিয়া ভাট সহ একাধিক তারকা। এককথায় এই ছবি পুরো হিট। আর এহেন এক সফল ছবিতে বিক্রম বাত্রার চরিত্রে সিদ্ধার্থ নন, সলমন খান দেখতে চেয়েছিলেন আয়ুষ শর্মাকে। 

সলমন চেয়েছিলেন এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করুন তাঁর ভগ্নিপতি আয়ুষ শর্মা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে একথা জানান ‘শেরশাহ’-র প্রযোজক শাব্বির বক্সওয়ালা। তিনি বলেন, "সলমন চেয়েছিলেন এই ছবিতে বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করুন আয়ুষ। আমাদের তিনি সেই প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু, ততদিনে বিক্রমের পরিবারের সঙ্গে আমাদের বৈঠক হয়ে গিয়েছিল। আর আমরা তাঁদের জানিয়েছিলাম যে এই ছবিতে শহিদ ক্যাপ্টেনের চরিত্রে অভিনয় করবেন সিদ্ধার্থ। তাঁরা রাজিও হয়ে গিয়েছিলেন।"

আরও পড়ুন- কার্গিল যুদ্ধে মরণোত্তর পরমবীরচক্র পেয়েছিলেন বিক্রম, তাঁর জীবনী নিয়ে তৈরি শেরশাহ পেল কত রেটিং

ছবির আলোচনা এতদূর এগিয়ে যাওয়ার পর কোনও অভিনেতাকে ছবি থেকে সরিয়ে দেওয়া একেবারেই ঠিক নয় বলেই ভাইজানকে বুঝিয়ে ছিলেন প্রযোজকরা। শাব্বির আরও বলেন, "ততদিনে শহিদ ক্যাপ্টেনের পরিবারের থেকে আমরা অনুমতি পেয়ে গিয়েছিলাম। এমনকী, তাঁরা সিদ্ধার্থকেও অনুমতি দিয়েছিলেন। এটা সিদ্ধার্থের কাছেও একটা বড় বিষয় ছিল। নিজেকে সেভাবে প্রস্তুত করতে শুরুও করে দিয়েছিলেন তিনি।" এরপর গোটা বিষয় সলমনকে বোঝানো হয়। সলমন অবশ্য বিষয়টি বুঝতেও পেরেছিলেন। তারপরই এগোয় ছবির কাজ।

আরও পড়ুন- আসল কার্গিল হিরোকে কতটা ছুঁতে পারবেন সিদ্ধার্থ মালহোত্রা, জানুন কেমন ছিলেন বিক্রম বার্তা

আর এরপরের গল্প অবশ্য সবারই জানা। শহিদ ক্যাপ্টেন বিক্রম বাত্রার বীরত্বের গল্প যেভাবে দর্শকদের মন জয় করেছে, ঠিক তেমনই সিদ্ধার্থ মলহোত্রার অভিনয়ও সবার মন ছুঁয়ে গিয়েছে। আর সেই কারণেই দর্শক থেকে সমালোচক সবার প্রশংসা কুড়িয়ে নিয়েছে ছবিটি। সিদ্ধার্থের অভিনয় নিয়ে কারও কোনও নালিশ নেই।

আরও পড়ুন- কার্গিল দিবসে শ্রদ্ধা জানিয়ে ট্রেলার মুক্তি শেরশাহ-র, অনবদ্য বুনটে কমপ্লিট প্যাকেজ বাড়িয়ে তুলল কৌতুহল 

'লাভযাত্রী' ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন আয়ুষ। সেখানে ওয়ারিনা হুশেনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল তাঁকে। আর এই মুহূর্তে পরবর্তী ছবি 'অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ' -এর জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। সেখানে সলমানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাঁকে। ছবিটি পরিচালনা করছেন মহেশ মাঞ্জরেকর।

Not Sidharth Malhotra, Salman Khan wanted Aayush Sharma to play Vikram Batra in Shershaah bmm

Not Sidharth Malhotra, Salman Khan wanted Aayush Sharma to play Vikram Batra in Shershaah bmm

Follow Us:
Download App:
  • android
  • ios