ফ্যাশন জগতে পোশাক বিভ্রান্তি তারকাদের পড়তে হয়েছে একাধিকবার। কখনও প্রকাশ্যে শরীর থেকে খসে পড়েছে জামা, কখনও আবার চলতে চলতে বিপত্তির সন্মুখীন হতে হয়েছে। এবার এমনই অভিজ্ঞতার সন্মুখীন হতে হল বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়াকে। ব়্যাম্পের পোশাক সাধারণত ফিট করিয়েই পরানো হয় তারকাদের। কিন্তু চলতে গিয়ে কখনও সেলাই খোলা, কখনও আবার জুতোয় জড়িয়ে যাওয়া, এমন ঘটনা নতুন নয়। 

আরও পড়ুন-করোনাকে বুড়ো আঙুল, চুম্বনে মত্ত হলেন রাজ-শুভশ্রী

আরও পড়ুনঃ করোনার নিয়ম ভেঙে এ কী করলেন শাহিদ, বি-টাউনে জল্পনা তুঙ্গে

আরও পড়ুনঃ বলিউডেও করোনা আতঙ্ক, নিজেকে ঘরবন্দি করলেন মালাইকা

ফলে ব়্যাম্প নিয়ে একাধিক তারকারই কপালে থাকে চিন্তার ভাঁজ। প্রতিটি ফ্যাশন উইকেই এমন কোনও না কোনও অঘটনের খবর উঠে আসে প্রকাশ্যে। আর সেই ছবি মুহূর্তে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। সম্প্রতি এক ফ্যাশন উইকে চলার সময় অভিনেত্রী তামান্না ভাটিয়ার এমন সমস্যা দেখা দিল। পোশাক ছিল শরীরের সঙ্গে লেগে। হাঁটতে গিয়ে তা ক্রমেই উঠতে থাকে ওপরে। 

একটা সময়ের পর বেড়িয়ে পড়ে অন্তর্বাস। বিষয়টা বুঝতে পারেননি অভিনেত্রী। সেই অবস্থাতেই পোজ দিয়ে তুলে ফেলেছিলেন একাধিক ছবি। মুহূর্তে তা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। এদিন তিনি ছিলেন শো স্টপার। পরে যখন তিনি ডিজাইনারের সঙ্গে আবার প্রবেশ করেন তখন পরিস্থিতি গিয়েছিল পাল্টে। পোশাক ঠিক করেই স্মার্ট লুকে ধরা দিয়েছিলেন তামান্না। বর্তমানে তিনি দুটি ছবির কাজ নিয়ে ব্যস্তা। নাওয়াজ উদ্দি সিদ্দিকির সঙ্গে বোলে চুরিয়া ও একটি তামিল ছবির শ্যুটিং করছেন তামান্না।