Asianet News Bangla

গ্যাস সিলিন্ডার নিয়ে এ কী চ্যালেঞ্জ, বলিউড অভিনেতাকে কটাক্ষ করলেন নেটিজেন

চ্যালেঞ্জ করে বিপাকে জামাল

গ্যাস নিয়ে এই ধরনের পোস্ট নয়, নেটিজেনদের কড়া বার্তা

শরীরচর্চার ভিডিও শেয়ার করলেন তিনি

সমাজের প্রতি দায়িত্বের কথা মনে করিয়ে দিলেন জামাল

Physical stunt video goes viral on net of Vidyut Jamal
Author
Kolkata, First Published Sep 9, 2019, 4:22 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শারীরিক ভাবে কে কত ফিট, সোশ্যাল মিডিয়ায় অভিনেতাদের মধ্যে এমন ঠাণ্ডা লড়াই প্রায়শই চলে থাকে। বিভিন্ন স্টান্ট থেকে শুরু করে শরীরচর্চার ভিডিও একের পর এক পোস্ট মুহুর্তে হয়ে ওঠে ভাইরাল। কিন্তু এবার খানিকটা ভিন্ন ভাবেই নিজের কসরত দেখালেন অভিনেতা বিদ্যুৎ জামাল। 

আরও পড়ুনঃ 'স্বল্প পোশাক পরা যায়, অভিনয় করা যায় না' নেটিজেনদের তোপর মুখে দঙ্গল গার্ল

কয়েকদিন ধরেই একটা ভিডিও ঘুরেছিল সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যায় একজন গ্যাস জালাতে এসে দেখছেন সিলিন্ডার নেই। মুহুর্তে এদিক ওদিক তাকানোর পর তাঁর নজরে আসে বাড়ির বাইরে মাঠের মধ্যে সেই গ্যাস নিয়েই বিভিন্ন স্টান্ট দেখিয়ে চলেছেন তাঁর বন্ধু বিদ্যুৎ। অভিনেতাদের এই ধরনের স্টান্ট ভক্তরা চ্যালেঞ্জ হিসেবে নিয়ে থাকেন। ফলে এই ভিডিও পোস্ট করার পরই প্রশ্নের মুখে পড়তে হয় বিদ্যুৎ-কে।

 

 

এখানেই শেষ নয়, ভিডিওটি পোস্ট করে বিদ্যুৎ লিখলেন- আব ইয়ে করকে দিখাও। ব্যাস তাতেই রীতিমত চটে গেলেন নেটিজেনরা। গ্যাস সিলিন্ডার নিয়ে এই ধরনের পোস্ট তাঁরা মোটেও ভালো চোখে দেখলেন না। সমাজের প্রতি কর্তব্যের কথা মনে করিয়ে দিয়ে অনেকেই লেখেন, এটা করাটা কোনও বড় কথা নয়, কিন্তু তা দেখে যদি কোনও বিপদ হয়, সমস্যা সেখানেই। 

আরও পড়ুনঃ রাণু মন্ডলের পাশে এবার রাখী, নতুন কোন সুযোগ পেতে চলেছেন রাণু

সেলিব্রিটিদের যা হোক কিছু পোস্ট করা উচিত নয়, কেউ কেউ তাও স্মরণ করিয়ে দিলেন তাঁকে। যদিও এই বিষয় বিদ্যুৎ সেভাবে মুখ খোলেননি। তাঁর স্টান্টের ভক্ত গোটা দেশ। কিন্তু তা যদি তিনি চ্যালেঞ্জ হিসেবে ছুঁড়ে দেন সমস্যা সৃষ্টি হয় সেখান থেকে। 

Follow Us:
Download App:
  • android
  • ios