মহারাষ্ট্রে করোনা পরিস্থিতি বর্তমানে সব থেকে বেশি ভয়াবহ। এই পরিস্থিতিতে একাধিক তারকা এগিয়ে এসেছে মোকাবিলায়। প্রাণপাত করছে করোনা যোদ্ধারা। কিন্তু কতটা তৎপর সেখানকার সরকার। প্রতিটা রাজ্য যখন একে অন্যের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করে চলেছে ঠিক সেই সময়ই গোয়া সরকারের পরিষেবার দিকে আঙুল তুললেন বলিউড স্টার পূজা দেবি। জানালেন তিনি বেজায় অসন্তুষ্ট সেখানের পরিস্থিতি দেখে। 

আরও পড়ুনঃ ১১ বছরের সংসারে ভাঙন, লকডাউনের মধ্যেই আইনি নোটিশ পেলেন নওয়াজউদ্দিন

ঠিক ঘটেছিল অভিনেত্রী পূজার সঙ্দে। তিনি মুম্বই থেকে গোয়াতে গিয়েছিলেন বেশ কিছু ব্যবসার কাজ নিয়ে। সবকিছুরই রয়েছে নির্দিষ্ট নথি, রয়েছে সরকারের অনুমতি। এমনই অবস্থায় লকডাউনে আটকে পড়েন তিনি। বর্তমানে নিয়ম লাঘু রয়েছে অন্য রাজ্যে থেকে কেউ প্রবেশ করলেই তাঁকে থাকতে হবে কোয়ারেন্টাইনে। পূজার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না। গোয়া পৌঁচ্ছতেই হল করোনা টেস্ট। 

 

 

তবে সম্পূর্ণ বিষয়টা দেখে ক্ষিপ্ত বলিতারকা। তিনি সোশ্যাল মিডিয়ার পাতায় লিখলেন, গোয়াতে যেভাবে টেস্ট হচ্ছে, কোয়ারেন্টাইনের যে ব্যবস্থা নেওয়া হয়েছে তা যথেষ্ট নয়। এই পরিষেবা কখনই মেনে নেওয়া যায় না। বর্তমানে তিনি ৩০ মে পর্যন্ত থাকবেন কোয়ারেন্টাইনে। বাড়িতেই কোয়ারেন্টাই হয়েছেন অভিনেত্রী। সঙ্গে রয়েছেন তাঁর বন্ধু মানেক কনট্রাক্টর। সোশযাল মিডিয়ায় শেয়ার করলেন কোয়ারেন্টাইনের স্টাম্প মারা হাতের ছবিও। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা