Asianet News BanglaAsianet News Bangla

Rajinikanth Hospitalised- চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি রজনীকান্ত

সোমবারই দিল্লিতে গিয়েছিলেন রজনীকান্ত। সেখানে তাঁকে দাদা সাহেব ফালকে সম্মানে ভূষিত করেন উপ-রাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডু। চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মান এটি। 

Rajinikanth Hospitalised in Chennai for a Routine Checkup bmm
Author
Kolkata, First Published Oct 28, 2021, 10:32 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

চেন্নাইয়ের বেসরকারি হাসপাতালে (Hospitalised) ভর্তি করা হল সুপারস্টার রজনীকান্তকে (Rajinikanth)। বৃহস্পতিবার সন্ধেয় তাঁকে কাবেরী হাসপাতালে (kauvery hospital chennai) ভর্তি করা হয়। এদিকে এই খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন রয়েছেন ভক্তরা। পরিবারের তরফে জানানো হয়েছে, যে চিন্তার কোনও কারণ নেই। রুটিন চেক-আপের (Routine Checkup) জন্যই ৭০ বছর বয়সী এই তারকাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে সোমবারই দিল্লিতে (Delhi) গিয়েছিলেন তিনি। সেখানে তাঁকে দাদাসাহেব ফালকে সম্মানে (Dadasaheb Phalke Award) ভূষিত করেন উপ-রাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডু। চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মান এটি।

২৫ অক্টোবর দাদাসাহেব ফালকে পুরস্কার নিতে দিল্লিতে গিয়েছিলেন রজনীকান্ত। বিজ্ঞান ভবনে অভিনেতার হাতে তুলে দেওয়া হয়েছিল ভারতীয় চলচ্চিত্রের সবথেকে বড় সম্মান। কন্ডাক্টার থেকে দাদাসাহেব ফালকে পুরস্কার পাওয়ার যাত্রাটা একেবারেই সহজ ছিল না। জীবনে অনেক প্রতিকূলতার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। সেই পুরস্কার নেওয়ার পরদিন অর্থাৎ সস্ত্রীক প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে দেখাও করেন থালাইভা। আর তারপরই হাসপাতালে ভর্তি হতে হল তাঁকে।  

আরও পড়ুন- 'সত্যের জয়'- আরিয়ানের জামিনে লিগ্যাল টিমের সঙ্গে ছবির পোজ, মন্নতে ঢুকলেন শাহরুখ

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টে নাগাদ চেন্নাইয়ের কাবেরী হাসপাতালে ভর্তি করানো হয় রজনীকান্তকে। সে সময় তাঁর সঙ্গে ছিলেন মেয়ে ঐশ্বর্য। রজনীকান্তের মুখপাত্র রিয়াজ কে আহমেদ সংবাদ সংস্থাকে জানিয়েছেন, 'এটা রুটিন হেলথ চেক আপ মাত্র। নির্দিষ্ট সময়ের ব্যবধানে ওঁর শারীরিক পরীক্ষা করানো হয়। তার জন্যই এই মুহূর্তে কাবেরী হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।' কিন্তু, তাহলেও মন মানছে না অনুরাগীদের। চিন্তায় রয়েছেন অনেকেই। কারণ গত বছরের ডিসেম্বরেও হায়দরাবাদের একটি হাসপাতালে রক্তচাপজনিত সমস্যার কারণে ভর্তি করা হয়েছিল তাঁকে। 

আরও পড়ুন- Abram Khan Waves Hand- দাদা আরিয়ানের জামিন, মন্নত থেকে হাত নাড়ল ছোট্ট আব্রাম, ভাইরাল ছবি

প্রসঙ্গত, ২৫ অক্টোবর দিল্লির বিজ্ঞান ভবন এক বিরল দৃশ্যের সাক্ষী থেকেছে। রিল নয় রিয়েল লাইফের জামাই-শ্বশুরের হাতে একসঙ্গে সেদিন তুলে দেওয়া হয়েছে জাতীয় পুরস্কার। শ্বশুর রজনীকান্ত যখন দাদাসাহেব ফালকে পুরস্কারে ভূষিত হয়েছেন, তখন জামাই ধনুশের (Dhanush) ঝুলিতেও এসেছে জাতীয় পুরস্কার। সেরা অভিনেতার জন্য জাতীয় পুরস্কার জিতেছেন তিনি। সিলভার স্ক্রিনের জগতে আগে কখনও এই ধরনের ঘটনা দেখা যায়নি। এদিকে এই আনন্দের মুহূর্তের মধ্যেই দিল্লি থেকে ফিরে সোজা হাসপাতালে ভর্তি হতে হল রজনীকান্তকে। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন অনুরাগীরা।

আরও পড়ুন- শাহরুখের ম্যানেজারের কল ডিটেলস পেতে এথিক্যাল হ্যাকারকে ভাড়া, ৫ লক্ষ টাকা দেওয়ার প্রস্তাব

বৃহস্পতিবারই সপরিবারে 'অন্নাথে' ছবির স্ক্রিনিংয়ে হাজির ছিলেন রজনীকান্ত। দিওয়ালি অর্থাৎ ৪ঠা নভেম্বর মুক্তি পাবে রজনীকান্তের আপকামিং এই ছবি। এই ছবিতে থালাইভার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন নয়নতারা। 

Follow Us:
Download App:
  • android
  • ios