সোশ্যাল মিডিয়ায় এখন কোনও কোনও কিছু ভাইরাল হয়ে উঠতে সময় লাগে না। লকডাউনে সাধারণের বিচরণ সোশ্যাল পাতায় বেড়েছে অনেকটাই। আর ভক্ত ও তারকার মেলবন্ধনের এই হটস্পটেই নিত্য নতুন ছবি থেকে ভিডিও হয়ে ওঠে ভাইরাল। সেলিব্রেশ থেকে শুরু করে লিক হওয়া একাধিক তথ্য, ভুঁয়ো খবরও বাদ পড়ে না তালিকা থেকে। তবে রাজকুমার রাও-য়ের এই ছবি কোনও অংশেই ভুঁয়ো নয়। যেখানে স্পষ্ট দেখা যায় তাঁকে কন্ডোম চুষতে। 

তবে বলিউডের এই সফল অভিনেতার একী হাল, ছবি ছড়িয়ে পড়তেই প্রশ্ন জাগে নেট দুনিয়ায়। যদিও ছবিতে ক্যামেরার ফ্রেম ছিল স্পষ্ট। ফলে বোঝাই যায় এটি কোনও ছবির শ্যুটিং-এর অংশ। তবে আনকোরা নতুন। এর আগে এমন দৃশ্য কেউ দেখেননি, তবে রহস্যটা কী, ভেদ করলেন খোদ ছবির পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানি। সম্প্রতি এই ছবি শেয়ার করেছেন তিনি নিজেই। আসল ঘটনা হল ২০১৬ সালে তৈরি তাঁর ছবি ট্র্যাপড। সেই ছবিরই দৃশ্য এটি। 

 

 

তবে ছবিটি যাঁরা দেখেছেন, তাঁরা ভালো মতনই জানেন এই দৃশ্য ছিল না ছবিতে। কারণ তা সেন্সর বোর্ডের নির্দেশে ছেঁটে ফেলা হয়। তার কারণও সাফ জানিয়েছেন বিক্রমাদিত্য মোতওয়ানি। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, এই দৃশ্যের কী প্রয়োজন! তখন পরিচালকের উত্তর ছিল, খিদের জ্বালায় স্টবেরি ফ্লেভার নিতেই এমন কাজ করছেন চরিত্র। কিন্তু তাতে সন্তুষ্ট ছিল না স্নেসর বোর্ড। যার ফলে তা ছবি থেকে বাদ পড়ে। বর্তমানে সেই না দেখা অংশই ভাইরাল নেট পাড়ায়।