বড়পর্দায় আসতে চলেছে 'ব্রহ্মাস্ত্র'। ছবির শ্যুটিং দেরি হওয়ার কারণে মুক্তির দিনও ক্রমশ পিছোচ্ছে। ছবিতেই অমিতাভ ও রণবীরকে একসঙ্গে দেখা যাবে। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবির একের পর এক লুক ক্রমশ প্রকাশ্যে আসছে। সম্প্রতি বিগ বি নিজের ট্যুইটার অ্যাকাউন্টে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। শুধু ছবি পোস্ট করেই ক্ষান্ত হননি বিগ বি। এর পাশাপাশি বিগ বি জানিয়েছেন, 'আমার প্রিয় অভিনেতাদের মধ্যে রণবীর একজন'। 

আরও পড়ুন-দিল্লির হিংসার পর একের পর এক বিতর্কিত মন্তব্য স্বরার, উঠল গ্রেফতারির দাবি...


সকাল ৬ টা থেকে শুরু হয়ে ছবির শ্যুটিং। একটানা শ্যুটিং করার পর সকলের এনার্জি দেখে মুগ্ধ হয়েছেন অমিতাভ। যদিও তিনি কম যান না। হাসপাতাল থেকে ফিরেও একবিন্দু আগ্রহ কমেনি তার। বরং কয়েকদিন রেস্টে থাকার ফলে আগ্রহ যেন কয়েকগুণ বেড়ে গিয়েছে। আর তাই তো বাড়ি ফিরেই কয়েকদিনের মধ্যে তিনি ফিরেছেন শ্যুটিং ফ্লোরে। তা না হলে মাইনাস ৩ ডিগ্রি ঠান্ডায় রণবীর, আলিয়ার সঙ্গে পাল্লা দিয়ে ছবির শ্যুটিং করতে পারতেন না বিগ বি। সম্প্রতি 'ব্রহ্মাস্ত্র' ডায়েরিজ-এ যোগ হয়েছে এক নতুন ছবি। 

 

আরও পড়ুন-মলদ্বীপেই বসছে রিচা-আলির বিয়ের আসর, জোর গুঞ্জন টিনসেল টাউনে...

 

 

আরও পড়ুন-করমুক্ত 'থাপ্পড়', মুক্তির আগেই মধ্যপ্রদেশে মিলল বিপুল ছাড়...

ছবিগুলি প্রকাশ্যে আসা মাত্র ৭৭ বছরের অভিনেতাকে দেখার জন্য সোশ্যাল মিডিয়ায় ভিড় উপচে পড়ছে। এর আগে অমিতাভের হিমাচলি লুকে প্রকাশ্যে এসেছিল। হিমাচল প্রদেশের ট্র্যাডিশনাল পোশাক,  টুপি, কালো চশমা, পরে হাত জোড় করে প্রণাম করতে দেখা গেছিল অমিতাভকে। রঙিন নয়, সাদা কালো ছবিতেই নজর কেড়েছিলেন তিনি।  অমিতাভ, রণবীর, আলিয়াকে এই প্রথমবার একসঙ্গে দেখা যাবে। চলতি বছরের ডিসেম্বর মাসেই প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি।