Asianet News BanglaAsianet News Bangla

Rani-Amitabh : 'সমস্ত বাঙালি মেয়ের মধ্যে মা কালী থাকেন', রানির মন্তব্যে হতবাক অমিতাভ বচ্চন

'কৌন বনেগা ক্রোড়পতি'র সেটে হাজির হয়ে বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনে সামনে বসেন রানি মুখার্জি ও সইফ আলি খান। একের পর এক প্রশ্ন এবং হাসি-ঠাট্টা চলতে থাকে 'কৌন বনেগা ক্রোড়পতি'তে। এই শো-তেই অমিতাভ প্রশ্ন করেন 'কার রাগ বেশি'? যার উত্তরে রানি বলেন, 'প্রত্যেকটা বাঙালি মেয়ের মধ্যেই মা কালী থাকেন'। রানির এই উত্তর শুনে কিছুক্ষণের জন্য কথা হারিয়ে ফেলেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। 

Rani Mukerji leaves Amitabh Bachchan speechless in KBC BRD
Author
Kolkata, First Published Nov 20, 2021, 3:26 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউড অভিনেত্রী রানি মুখার্জিকে (Rani Mukherjee) খুব একটা মুখ খুলতে দেখা যায় না। কারণ নিজের ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতে পছন্দ করেন বঙ্গ সুন্দরী। 'রাজা কি আয়েগি বরাত' ছবিতে বলিউডে অভিষেক হয় রানির। তারপর থেকেই একের পর এক সুপারহিট সিনেমার জনপ্রিয় মুখ রানি মুখার্জি। একটাসময়ে চুটিয়ে সিনেমা করলেও এখন খুব একটা বেশি দেখা যায় না। দীর্ঘদিন বাদে 'বান্টি অউর বাবলি ২' ছবিতে ফের বলিউডে ফ্লোর কাঁপাতে আসছেন বলিউড অভিনেত্রী রানি মুখার্জি (Rani Mukherjee)। সেই ছবির প্রমোশন নিয়েই ব্যস্ত অভিনেত্রী। অকারণে অহেতুক চর্চা মোটেই তার পছন্দ নয়। আর এই কারণে সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকতেই পছন্দ করেন আদিত্য ঘরনি। সম্প্রতি 'কৌন বনেগা ক্রোড়পতি'র সেটে হাজির হয়েছিলেন 'বান্টি অউর বাবলি ২' ( Bunty Aur Babli 2)-এর চার তারকা।


'কৌন বনেগা ক্রোড়পতি'র সেটে হাজির হয়ে বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সামনে বসেন রানি মুখার্জি ও সইফ আলি খান। একের পর এক প্রশ্ন এবং হাসি-ঠাট্টা চলতে থাকে 'কৌন বনেগা ক্রোড়পতি'তে। এই শো-তেই অমিতাভ প্রশ্ন করেন 'কার রাগ বেশি'? যার উত্তরে রানি বলেন, 'প্রত্যেকটা বাঙালি মেয়ের মধ্যেই মা কালী থাকেন'। রানির এই উত্তর শুনে কিছুক্ষণের জন্য কথা হারিয়ে ফেলেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। তারপর কিছুক্ষণ এদিক-ওদিক তাকিয়ে বলেন, আর কোনও প্রশ্ন নয়। অমিতাভ বচ্চনের এই কথায় সন্মতি জানান সইফ আলি খানও (Saif Ali Khan)। তারপর সকলেই হো হো করে হেসে ওঠেন।

 

 

আরও পড়ুন-International Men's Day : জীবনের বিশেষ দুই পুরুষকে ভালবাসা উজাড় দেবলীনার, চিনে নিন

আরও পড়ুন-Ritabhari Chakraborty : সাদা-কালো স্ট্রাইপ বিকিনিতে স্পষ্ট বিভাজিকা, ঋতাভরীকে দেখে চোখ ফেরানো দায়

আরও পড়ুন-Monami Ghosh : রবিনা-ক্যাটকে টেক্কা, 'টিপ টিপ বরসা পানি'-তে খোলা পিঠে ঝড় তুললেন মনামী

 

'কৌন বনেগা ক্রোড়পতি'ই শুধু নয়, সম্প্রতি কপিল শর্মার শো-তে আসন্ন ছবি 'বান্টি অউর বাবলি ২'-র প্রচারের জন্য গিয়েছিলেন (Rani Mukherjee) রানি মুখার্জি এবং সইফ আলি খান (Saif Ali Khan)। এবং সেখানে গিয়েই এই প্রথমবার নিজের দাম্পত্য নিয়ে বড়সড় বোমা ফাটালেন রানি মুখার্জি। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কপিল-এর শো মানেই একের পর এক প্রশ্ন, আর উত্তরেই বেরিয়ে আসবে সমস্ত গোপন সিক্রেট। এবং আড্ডা মারতে মারতে তারকারাও নিজেদের মনের ঝাঁপি উপুর করে দেন। আর এবারও তেমনটাই ঘটল। কপিল-(Kapil Sharma)এর শো-তে এসে রানি (Rani Mukherjee) মেয়ে আদিরার কথা বলতে গিয়ে জানান, আদিরা নাকি এই বয়স থেকেই তার বাবা-মার উপরে ছড়ি ঘোরায়। আসলে বাড়ির একমাত্র মেয়ে হওয়ায় নাকি সমস্ত সুবিধা নিতে চায় সে। রানি আরও বলেন , আমি মন থেকে চাই যে কেউ আসুক যে আদিরার রাজত্বে একটু ভাগ বসাক, কিন্তু আমার বর আদিত্য রাজি হচ্ছে না কী করব,একজন ছোট কেউ এলেই তবেই আদিরা বুঝতে পারবে। রানির এই মন্তব্য ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। তবে রানির মুখে এই কথা শুনে হাসি ধরে রাখতে পারেননি কপিল-সইফরা। রানি মুখার্জি ও আদিত্য চোপড়া খুব শীঘ্রই তিন থেকে চার হওয়ার পরিকল্পনা করছেন, এবং সেকথা সকলের সামনেই অকপটে জানিয়েও দিয়েছেন রানি মুখার্জি। যশরাজ ফিল্মের 'বান্টি অউর বাবলি ২'-তে( Bunty Aur Babli 2)  প্রায় দেড় দশক পর রূপোলি পর্দায় ফিরতে চলেছে 'হাম তুম' রানি ও সইফ (Rani -Saif)জুটি। এবার ছবির প্রচার এসেই নিজের ব্যক্তিগত জীবনের এমন তথ্যা ফাঁস করলেন যা শুনে সকলেই থ।

 


 

Follow Us:
Download App:
  • android
  • ios