বলিউডে সম্পর্ক মানেই তার কোনও স্থিরতা নেই। কিংবা খামখেয়ালির মধ্যে দিয়েই তৈরি হওয়া সম্পর্ক, এমনই ধারনা যখন বলিউড বা তারকাদের ঘিরে ভক্তদের মধ্যে তৈরি হয়, তখনও হয়তো কোনও না কোনও তারকা একসঙ্গে ভালো থাকার স্বপ্ন দেখে। এক সঙ্গে সুখে থাকার স্বপ্ন দেখে। তবে শুরুটা ঠিক কীভাবে হবে, সেই সম্পর্ক বয়ে নিয়ে যাওয়ার ক্ষমতারও প্রয়োজন পড়ে। তেমনই পরিস্থিতি হয়েছিল নবাব পুত্রের। 

আরও পড়ুন-'রাধে'র শ্যুটিংয়ে গুরুতর আহত রণদীপ হুদা, এখন কেমন আছেন অভিনেতা

অমৃতার সঙ্গে তখন বিবাহ বিচ্ছেদ। তশন ছবির সেটে করিনা কাপুরকে প্রথম ভালো লাগা। সেখান থেকেই শুরু সম্পর্ক। তবে ডেটিং করার সময় রীতিমত ভয় ভয় থাকতেন সইফ আলি খান। করিনা কাপুর একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী। তাঁর সঙ্গে কীভাবে সম্পর্ককে গড়ে তুললে তা সফল হবে এমনই প্রশ্ন দিন রাত ঘুরত সইফের মনে। সম্প্রতি এক সাক্ষাৎকারে করিনা কাপুরকে তা স্পষ্টই জানালেন সইফ।

আরও পড়ুন-'হোলির প্ল্যান তো রেডি এবার পালা সুইজারল্যান্ডের,' টুইটে দোলযাত্রার শুভেচ্ছা আবিরের.

আরও পড়ুন-'এরাই হল আমার জীবনের নারী', আন্তর্জাতিক নারী দিবসে শুভেচ্ছা কাজলের

বেবোর প্রেমে যখন হাবুডুবু খাচ্ছিলেন সইফ, এমন সাহায্যের হাত বাড়িয়ে ছিলেন রানি মুখোপাধ্যায়। দিয়েছিলেন এক অনবদ্য টিপস। যা আজও ভোলেননি সইফ। যখন কোনও প্রতিষ্ঠিত কোনও মেয়ের সঙ্গে সম্পর্ক তৈরি করতে হয়, ভাববে দুই বন্ধু একই সঙ্গে রয়েছ, ভাববে দুজনেই ছেলে, যাঁরা চাকরি সূত্রে বাইরের জগতের সঙ্গে যুক্ত। এই টিপস অনেক বেশি সহজ করে দিয়েছিল সইফের ধারনা। এবং তা মাথায় রেখেই চলেন সইফ আলি খান।