Asianet News BanglaAsianet News Bangla

ব্যক্তিগত সুরক্ষার জন্য বন্দুক রাখার অধিকার চেয়ে মুম্বাই পুলিশকে চিঠি সলমনের

প্রাণনাশের হুমকির পর ব্যক্তিগত সুরক্ষা নিশ্চিত করতে বলিউডের ভাইজান নিজের কাছে বন্দুক রাখতে চাইছেন। সেই কারণেই শুক্রবার মুম্বাই পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করে বন্দুক রাখার অনুমতি আবেদন করেন তিনি।

Salman Khan demands Gun licences to Mumbai Police for his safety anbsd
Author
Kolkata, First Published Jul 22, 2022, 6:33 PM IST

প্রাণনাশের হুমকির পর ব্যক্তিগত সুরক্ষা নিশ্চিত করতে বলিউডের ভাইজান নিজের কাছে বন্দুক রাখতে চাইছেন। সেই কারণেই শুক্রবার মুম্বাই পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করে বন্দুক রাখার অনুমতি আবেদন করেন তিনি। গত মাসে মুম্বাইয়ের বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে সলমন খান এবং তার বাবা সেলিম খানকে সম্বোধন করা একটি হুমকি চিঠি আসে। এরপরই সলমন খান শুক্রবার,২২ জুলাই মুম্বাই পুলিশ কমিশনার বিবেক ফাঁসালকারের সাথে দেখা করেন। তাকে এবং তার বাবাকে সম্বোধন করা হুমকি চিঠির বিষয়ে তিনি পুলিশ কমিশনারকে জানান। বলিউড অভিনেতা অস্ত্র লাইসেন্স চেয়ে একটি আবেদন জমা দিয়েছেন বলে সূত্র থেকে জানা গিয়েছে। গত মাসে যে হুমকি চিঠি পেয়েছিলেন অভিনেতা, তাতে অভিনেতা সলমন খান এবং তার বাবা সেলিম খানকে সম্বোধন করে লেখা ছিল 'তুমহারা মুস ওয়ালা কার দেনে ' অর্থাৎ মুস ওয়ালার মত অবস্থা করে দেব তোমার। চিঠিটি ৫ জুন মুম্বাইয়ের বান্দ্রা বাসস্ট্যান্ডে পাওয়া গেছে। পাঞ্জাবি গায়ক সিধু মুস ওয়ালাকে মে মাসে মানসা জেলার জাওহারকে গ্রামে গুলি করে হত্যা করা হয়। হুমকি চিঠির পর সলমন খানের নিরাপত্তা বাড়ানো হয়েছে। তদন্তকারী মুম্বাই পুলিশ বিষয়টি নিয়ে জানিয়েছে যে হুমকি চিঠিটি লরেন্স বিশনোইয়ের গ্যাংয়ের একটি প্রচার স্টান্ট। কর্মকর্তাদের মতে, বর্তমানে কানাডায় অবস্থানরত বিষ্ণোইয়ের সহযোগী বিক্রম বারাদের নির্দেশে এই হুমকি দেওয়া হয়েছিল।

বলিউড অভিনেতা সলমন খান শুক্রবার মুম্বাই পুলিশ কমিশনার বিবেক ফাঁসালকারের দক্ষিণ মুম্বাইয়ের অফিসে তার সঙ্গে দেখা করেছেন বলে কর্মকর্তারা জানিয়েছেন। অভিনেতা বিকাল ৪টের দিকে তার গাড়িতে করে ক্রফোর্ড মার্কেটের বিপরীতে অবস্থিত মুম্বাই পুলিশ সদর দফতরে পৌঁছন এবং মিঃ ফাঁসালকারের সাথে দেখা করেন। যদিও একজন কর্মকর্তা জানান, এটি শুধুমাত্র একটি সৌজন্যমূলক সফর ছিল এবং কোনো মামলার সাথে তার কোনো সম্পর্ক নেই। সলমন খান এদিন যুগ্ম পুলিশ কমিশনার (আইন-শৃঙ্খলা) বিশ্বাস নাংরে পাতিলের সঙ্গেও দেখা করেন।

আরও পড়ুনঃ 

বলিউডের পতনে দায়ী শাহরুখ-সলমনরা, কাশ্মীর ফাইলসের পরিচালক বিবেকের নিশানায় বলিউডের খানরা

' জনসমক্ষে ক্ষমা চাইতে হবে সলমনকে', অভিনেতাকে তীব্র হুমকি দিলেন গ্যাংস্টার লরেন্স বিশ্নোই!

বলিউডের ভাইজান সলমান খান নাকি সম্পর্কে সারা আলী খানের কাকা

এদিকে, দিল্লি পুলিশের বিশেষ সেল ১০ জুলাই জানিয়েছে যে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই সতর্ক করেছেন যে তার সম্প্রদায় এবং তিনি কৃষ্ণসার হরিণ হত্যার জন্য সলমন খানকে কখনই ক্ষমা করবেন না। লরেন্স আরও যোগ করেছেন যে সলমন এবং তার বাবা জামবাজি মন্দিরে জনসমক্ষে তার সম্প্রদায়ের কাছে ক্ষমা চাইলেই তিনি তার মন পরিবর্তন করবেন নচেৎ বিষ্ণোইরা তাদের হত্যা করবে।

Follow Us:
Download App:
  • android
  • ios