Asianet News BanglaAsianet News Bangla

Salman Khan: বক্স অফিসে কি কমছে কদর, আগামী ছবির পারিশ্রমিক কমিয়ে কত করলেন ভাইজান

পর্দায় সলমন খান থাকা মানেই হুড়মুড়িয়ে সিনেমা হলগুলোতে ভিড় জমাবে ভক্তরা। সে সব বর্তমানে অতীত। বক্সঅফিসে যদি সেই পরিমাণ টাকা না ঢোকে, তবে কিভাবে সম্ভব খানের নিয়ে সিনেমা করা!

salman khan reduce his fees for upcoming movie kabhi eid kabhi diwali bjc
Author
Kolkata, First Published Dec 1, 2021, 11:48 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সলমন খানের (Salman Khan) ছবি মানেই বক্স অফিসে (Box Office) ৩০০ কোটির ক্লাবে ডিরেক্ট এন্ট্রি। টাইগার জিন্দা হ্যায় হোক বা ভারত, বজরঙ্গী ভাইজান কিংবা দাবাং, পর্দায় সলমন খান (Salman Khan) থাকা মানেই হুড়মুড়িয়ে সিনেমা হলগুলোতে ভিড় জমাবে ভক্তরা। সে সব বর্তমানে অতীত। খানদের এই চাহিদা দেখেই বিপুল অঙ্কের পারিশ্রমিক (Fees) দিতে রাজি হয়ে যায় প্রযোজক সংস্থা। কিন্তু বক্স অফিসে (Box Office) যদি সেই পরিমাণ টাকা না ঢোকে, তবে কিভাবে সম্ভব খানের নিয়ে  সিনেমা করা! বর্তমানে একই প্রশ্নের মুখে রয়েছেন সলমন খান (Salman Khan)।

দাবাং ৩ থেকে ফ্লপ সফর শুরু। ভারত শেষ হিট লিস্টে থাকা সিনেমা (Bollywood Movie)। এরপর থেকেই ছিটকে পড়া, বক্স অফিসে বড় ধাক্কা খেয়েছিল ছবি দাবাং থ্রি, প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় ও টি টি প্ল্যাটফর্মেই মুক্তি পেয়েছিল ছবি রাধে (Radhe)। এরপর সিনেমা হলগুলো খোলার পর সেখানে মুক্তি পেল অন্তিম। তবে এই তিন ক্ষেত্রেই সেভাবে আয়ের মুখ দেখল না সলমন খানের (Salman Khan) ছবি। ভাইজানের হাতে এখন একাধিক ছবি প্রস্তাব।

salman khan reduce his fees for upcoming movie kabhi eid kabhi diwali bjc

তারমধ্যে জানুয়ারি মাস থেকে শুরু হবে সাজিদ নাদিওয়ালার ছবি কাভি ঈদ কাভি দিওয়ালি-র শ্যুটিং। এই ছবির জন্য সলমন খান (Salman Khan) পারিশ্রমিক নেবেন বলে চুক্তিবদ্ধ হয়েছিলেন ১৫০ কোটি টাকায়। কিন্তু বর্তমান পরিস্থিতিতে ও বক্স অফিসের (Box Office) রেকর্ড দেখে সলমন খানকে সাজিদ অনুরোধ করে বসেন, পারিশ্রমিক যদি একটু কমানো যায়। এই নিয়ে দ্বিতীয় কোন কথা না বলেই মুহূর্তে রাজি হয়ে যান সলমন খান। দিয়ে বসেন ১৫ শতাংশ ছাড়।

আরও পড়ুন- Kangana Ranaut- 'হয় গান্ধীজি নয় নেতাজি' জওহরলাল নেহেরুরু পর এবার গান্ধীজিকে নিশানা কঙ্গনার

আরও পড়ুন-Ankita-Vicky : হলদি থেকে সংগীত, এই বিশেষ দিনেই বসছে অঙ্কিতা-ভিকির বিয়ের আসর

আরও পড়ুন-Sara Ali Khan : কোমর চুঁইয়ে পড়ছে যৌবন, ছবি তুললেই পাপারাৎজিকে ধাক্কা, রেগে আগুন সারা

বর্তমানে এই ছবি করার জন্য ভাইজান নিচ্ছেন ১২৫ কোটি টাকা। জানুয়ারি মাস থেকে শুরু হবে ছবির শুটিং সলমন খান ব্যানারে। অতি মাড়ির জন্য এই ছবির কাজ শুরু হতে দেরি হয় যার ফলে মুক্তির দিন পিছিয়ে যায়, সলমন খান বক্স অফিস হিট মানে, ঈদ নয়তো দিওয়ালিতে মুক্তি পায় সেই ছবি। ভাইজানের (Salman Khan) এই ট্রেন্ড দেখই এবার ছবির নামকরণ। এখন দেখার আগামী ছবিতে সলমন খান (Salman Khan) ভক্তরা আবার ফিরিয়ে দিতে পারেন কি না বক্স অফিসের (Box Office) পুরনো সমীকরণ,সসেই অপেক্ষাতেই প্রযোজক সংস্থা। 

Follow Us:
Download App:
  • android
  • ios