সলমন খান নিজে মুখে স্বীকার করছেন চ্যারিটি করেন লোক দেখানোর জন্য। সেই ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়। বিং হিউমানের সর্বেসর্বা, সেই ভিডিওতে বলছেন, "আমরা চেষ্টা করছি ভাল কাজ করার। অনেক কারণ আছে এর পিছনে। কোনও ভুল কাজ করে তা ঢাকার চেষ্টা, কখনও ভগবানের ভয়েতে। কখনও লোক দেখানোর জন্যও আবার কখনও সকলের সামনে নিজের চরিত্র বদলানোর জন্যও করে ফেলি। আমি ঠিক জানি না কোন কারণে করি। তবে আমি মন থেকেও দান করি।" সলমনের এই পুরনো ভিডিওতে নেটিজেনরা ক্ষোভ উগরে দিয়েছে। যদিও কিছু সলমন ভক্তদের দাবি ভিডিওটি এডিটেড। প্রসঙ্গত, শুরু হতে চলেছে বিগ বস সিজন চোদ্দা। 

আরও পড়ুনঃহেফাজতে নিল সুশান্তের বাড়ির সিসিটিভি ফুটেজ, নয়া তদন্তে মুম্বই পুলিশ

বিগ বস নামক এই বিতর্কিত অনুষ্ঠানটি অন্যান্য রিয়ালিটি অনুষ্ঠানের তুলনায় ঢের বেশি জনপ্রিয়। খুব শীঘ্রই টেলিদুনিয়ায় ফের বিনোদনের নয়া রূপ নিয়ে আসছে বিগ বস সিজন চোদ্দো। এই অনুষ্ঠানের মূল আকর্ষণ সলমন খানকে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে কিনা সেই নিয়ে উঠছে প্রশ্ন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য যত বাড়ছে ততই সলমনের বিরুদ্ধে প্রতিবাদের সুর চড়ছে। তাঁকে সঞ্চালকের ভূমিকায় দেখতে চায় না দর্শক। এতদিন তিনিই মূল আকর্ষণ হলেও এখন আমূল পরিবর্তন ঘটে চলেছে বলিউডে। একাংশ বলিউড ব্যক্তিত্বের দিকে আঙুল উঠেছে। তাঁদের দায়ী করা হয়েছে সুশান্তের মৃত্যুর জন্য। 

আরও পড়ুনঃসাদা-কালোতে 'সেক্সি মাম্মা', শুভশ্রীর পোস্টে টলিউড তাঁকে দিল নতুন নাম .

যে কারণে বন্ধ করা হয়েছে কফি উইথ করণের শ্যুটিংও। চ্যানেলের তরফ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে করণের প্রতি নেটিজেনের ক্ষোভ যতদিন না মিটছে ততদিন স্থগিত রাখা হবে শ্যুটিং। তেমনই কি এবার ঘটতে চলেছে সলমনের সঙ্গে। তাঁকেও কি বয়কট করতে পারবে নেটিজেন। তাঁর বিং হিউমানের বান্দ্রার শোরুমের সামনে চলেছে প্রতিবাদ মিছিল। বিহারে পোড়ানো হয়েছে তাঁর কুশপুতুল। মুজফ্ফরপুর আদালতে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। চারিদিক থেকেই রোষের মুখে পড়েছেন তিনি। বিগ বসের এই তালিকা বেরলেও অন্যবারের মত অনুষ্ঠানটি কতখানি সফলতা পাবে তা নিয়ে উঠছে প্রশ্ন।