'ম্যয় তো সুপারম্যান, সলমন কা ফ্যান'। এই গান প্রায় দিনরাত যপ করে যায় সলমন ভক্তরা। ভাইজানের কোনও ছবির ঘোষণা হোক বা ছবি মুক্তির দিন, সবটাই তাদের কাছে এক উৎসবের মত। দিন যত যাচ্ছে অভিনেতার ফ্যান ফলোয়িং ততই বেড়ে চলেছে। যার সুবাদে এখন সোশ্যাল মিডিয়া কিং হয়ে উঠেছেন তিনি। 

আরও পড়ুনঃ'তারিখ পে তারিখে'-এ ক্ষিপ্ত ঋষি কাপুর, দোষীদের ফাঁসি নিয়ে নেট দুনিয়ায় সরব অভিনেতা

আরও পড়ুনঃঅসমের সংস্কৃতিকে অপমান, ইয়ামির প্রতিক্রিয়ায় নেট দুনিয়ায় ঝড়

সম্প্রতি ইনস্টাগ্রামে তাঁর অ্যাকাউন্টের ফলোয়ড়দের সংখ্যা ছাড়িয়েছে ৩০ মিলিয়ন। যা ভক্তদের জন্য যতটা খুশির ততটাই আনন্দের সলমনের কাছে। ভক্তদের উদ্দেশ্যে তাই একটি স্পেশ্যাল ভিডিও পোস্ট করেছেন অভিনেতা। একটি বুমের‍্যাং শেয়ার করেছেন যেখানে তাঁকে আদাব এবং নমস্কার করে ভক্তদের ধন্যবাদ জানাতে দেখা গেল। ভক্তদের উদ্দেশ্যে শেয়ার করা ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, "উঁই মা! ৩০ মিলিয়ন! ধন্যবাদ সকলকে।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Ouii ma 30 million! Thank u all!

A post shared by Salman Khan (@beingsalmankhan) on Feb 29, 2020 at 5:11am PST

 

সলমন এবং আমির খানের ক্লাসিক-কমেডি 'আন্দাজ আপনা আপনা' ছবিতে সলমনের জনপ্রিয় ডায়লগ ছিল "উঁই মা"। ছবি ও ডায়লগ দু'টিই এখনও ভক্তদের বেশ সারা ফেলে দেয়। তাই ভক্তদের ধন্যবাদ জানানোর জন্য 'আন্দাজ আপনা আপনা' স্টাইলই বেছে নিলেন সলমন। এই ভিডিওয়র কারণে খানিক নস্টালজিয়ায় গা ভাসিয়েছে ভক্তকূল।

আর পড়ুনঃবাজ পরাকে ছোট থেকেই ভয়, জন্মদিনে রইল অচেনা-অজানা শ্রদ্ধা কাপুর

সমসাময়িক অভিনেতা-অভিনেত্রীদের থেকে সলমনের সোশ্যাল মিডিয়ার বেশ আলাদা। কারণ একটাই, অভিনেতার ইউনিকনেসের সঙ্গে কারও জুড়ি মেলা ভার। ভাইজানের অফস্ক্রিন এবং অনস্ক্রিন অবতারের মধ্যে কোনও পার্থক্য তেমন নেই। ভক্তদের মজাদার মেজাজের সঙ্গে তিনিও বেশ তাল মিলিয়ে চলেন তিনি। 

আর্টিস্টিক ছবি, কবিতা কিংবা গানের লাইন ক্যাপশনে না দিয়ে সলমন বরং মজার ক্যাপশন দেওয়াই পছন্দ করেন। সলমনের সাধারণ, র-অ্যাটিটিউডই প্রকাশ পায় তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।