বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের গত বছরটা বেশ ভালই কেটেছে। একের পর এক সিনেমা দিয়ে বক্স অফিস মাতিয়ে রেখেছিলেন অভিনেতা। কিন্তু নতুন বছরের শুরুতেই পুলিশি অভিযোগ দায়ের করার আবেদন উঠল তার বিরুদ্ধে। সম্প্রতি একটি বিজ্ঞাপনকে কেন্দ্র করে বলি তারকা অক্ষয় কুমারের সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছন। মারাঠা সংগঠন সম্ভাজি ব্রিগেডের পক্ষ থেকেই তার বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে।  সংগঠনের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, গোটা বিজ্ঞাপনটিতে মারাঠা যোদ্ধাদের অসম্মান করেছেন অভিনেতা। 

আরও পড়ুন-একেবারে ১৫ কেজির চ্যালেঞ্জ, ওজন বাড়াতে জোরকদমে প্রস্তুতি কৃতি'র...

আর এই কারণের জন্যই মহারাষ্ট্রের নানদেড় জেলা পুলিশের দফতরে অক্ষয়ের বিরুদ্ধে  চিঠি দায়ের করা হয়েছে। সম্ভাজি ব্রিগেড ওই চিঠির মাধ্যমেই অক্ষয় কুমারের বিরুদ্ধে এফআইআর গ্রহণ করার অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞাপনটিতে অক্ষয়কে এক মারাঠা রাজার ভূমিকায় দেখা গেছে। যেখানে দেখা গেছে যুদ্ধ শেষ করে রাজা তার বিশাল সেনাবাহিনী নিয়ে ঘরে ফিরছে কিন্তু প্রত্যেকেরই জামাকাপড় নোংরা। এরপর সবাই নেচে নেচে তাদের জামাকাপড় কাচতে শুরু করেছে।

আরও পড়ুন-স্টারকিড তকমা ঝেড়ে নয়া অবতারে জাহ্নবী, রইল হট ফটোশ্যুটের নজরকাড়া ছবি...

এই বিজ্ঞাপনকে নিয়েই আপত্তি তুলেছে সম্ভাজি ব্রিগেড সংগঠন।  তারা জানিয়েছন, এই ধরনের চিত্রায়নে মারাঠা বীর যোদ্ধারা তাদের অসম্মান করেছে। মারাঠা ভাবাবেগকে আঘাত করার জন্য অক্ষয়ের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে। বর্তমানে সোশ্যাল মিডিয়াতেও বিষয়টি নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। যদিও এই প্রসঙ্গে এখনও মুখ খোলেননি বলিউড খিলাড়ি অক্ষয় কুমার।