Asianet News Bangla

১৯ বছর আগে ধুতি খোলার আতঙ্ক, এ কোন গল্প শোনালেন কিং খান

কেবলমাত্র শাহরুখ খানের জীবনেই নয়, বলিউডের ইতিহাসে এই ছবি জায়গা করে নিয়েছে। সেট থেকে শুরু করে অভিনয় কস্টিউম এবং সর্বোপরি ছবির উপস্থাপনা, সবেতেই দেবদাসকে ১০০ তে ১০০ দেওয়া চলে। 

shah rukh khan opens up on devdas movie memory bjc
Author
Kolkata, First Published Jul 13, 2021, 9:12 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের দেবদাস, বিভিন্ন পরিচালকের হাতে বারে বারে চরিত্ররা হয়ে উঠেছে পর্দায়। আর এই কালজয়ী ছবি ভক্তদের মন ছুয়েছে বারেবারে। তবে শাহরুখ খান অভিনীত দেবদাস বাকি সব ছবিকে এককথায় ছাপিয়ে গিয়েছিল। সঞ্জয় লীলা বানসালির এক অন্য মাত্রার সৃষ্টি ছিল এই ছবি। ঐশ্বর্য থেকে মাধুরী প্রত্যেকেই যেন ছিলেন নিজ নিজ চরিত্র পারফেক্ট। সেই ছবি কিং খানের জীবনের এক ইতিহাস হয়ে রয়েছে।

আরও পড়ুন- একঘেয়েমি সঙ্গম অতীত, পুরোনা সম্পর্ক ভুলে নয়া গেম খেলছেন শ্রাবন্তী, খোঁচা রোশনের

আরও পড়ুন- কমিউনিস্ট পার্টিতে যোগ দিতে চান জ্যাকি চ্যান, কী বললেন এই হলিউড তারকা

কেবলমাত্র শাহরুখ খানের জীবনেই নয়, বলিউডের ইতিহাসে এই ছবি জায়গা করে নিয়েছে। সেট থেকে শুরু করে অভিনয় কস্টিউম এবং সর্বোপরি ছবির উপস্থাপনা, সবেতেই দেবদাসকে 100 তে 100 দেওয়া চলে। এমনই সুন্দর ছকে বাঁধা ছিল এই ছবি।

 

 

সেই ছবিরই 19 বছরের পূর্তি। শাহরুখ খানের স্মৃতিতে ভেসে আসলো সেই পুরনো কথা। অক্লান্ত পরিশ্রমের মাঝে এত এনার্জি নেওয়া একটি টিম যে কখনো ক্লান্তি বোধ হতো না। তবে সোশ্যাল মিডিয়ায় কিন্তু জানালেন সমস্যা ছিল একটাই, খালি মনে হতো ধুতি খুলে যাবে। সঙ্গে শেয়ার করলেন বেশ কয়েকটি স্টিল ছবি। মুহূর্তে ভাইরাল কিং খানের এই পোস্ট।

Follow Us:
Download App:
  • android
  • ios