Asianet News BanglaAsianet News Bangla

Drug Case: আরিয়ান NCB-র হাতে গ্রেফতার হতেই স্পেনে শুট বাতিল করলেন শাহরুখ

মাদক মামলায় এনসিবি-র হাতে আরিয়ান গ্রেফতার হতেই স্পেনে শুট বাতিল করলেন শাহরুখ খান।  জিজ্ঞাসাবাদের প্রতিমুহূর্তের খবর জানার জন্য এনসিবি-র কর্তাদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন শাহরুখ।


 

Shah rukh khan will likely postpone the spain schedule of Pathan due to Aryan Khan has taken to NCB in drug case RTB
Author
Kolkata, First Published Oct 3, 2021, 6:53 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মাদক মামলায় (Drug Case) এনসিবি-র (NCB) হাতে আরিয়ান ( Aryan Khan ) গ্রেফতার হতেই শুট বাতিল শাহরুখের ।মুম্বই উপকূলে একটি ক্রুজ জাহাজ আটক করা হয়। ওই জাহাজটিতেই হানা দেয় এনসিবি। আরিয়ান গ্রেফতার হতেই  স্পেনে পাঠান ছবির  শুট বাতিল করলেন শাহরুখ খান (Shah rukh khan)।

 

আরও পড়ুন, 'বলিউডে বর্তমানে সবচেয়ে ধনী কিং খান', গ্রেফতার পুত্র, মুহূর্তে কমলের তোপ, শাহরুখ 'ফকির'

এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে এক বিবৃতিতে জানিয়েছেন, বলিউড সুপারস্টার শাহরুখ খান আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। দক্ষিণ মুম্বইয়ের বলার্ড এস্টেট অফিসে আছেন তিনি। শনিবার রাতে ক্রুজে চলা পার্টিতে এনএসবি হানা দেয়, সেখানে ছিলেন তিনি। স্বাভাবিকভাবেই এই বিষয়ে শাহরুখ কোনও বিবৃতি দেবেন না বলেই আশা করা যায়। তবে জানা গিয়েছে, ইতিমধ্যেই পাঠান-র জন্য স্পেন উড়ে যাওয়ার কথা ছিল শাহরুখের। তবে আরিয়ানের গ্রেফতার হবার পর সেই শুট বাতিল করেছেন শাহরুখ খান। এখানেই শেষ নয়, আগামী কয়েকদিন পর্যন্ত এটা চলতে পারে বলেই খবর। তবে জিজ্ঞাসাবাদের প্রতিমুহূর্তের খবর জানার জন্য এনসিবি-র কর্তাদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন শাহরুখ।

আরও পড়ুন, 'আরিয়নকে আমিই বলব নেশা করুক, মেয়েদের নিয়ে ঘুরুক,- শাহ-পুত্র গ্রেফতার, ভাইরাল পুরোনো ভিডিও

 প্রসঙ্গত, মুম্বই উপকূলে একটি ক্রুজ জাহাজ আটক করা হয়। শনিবার রাতে ওই জাহাজটিতেই হানা দেয় এনসিবি। সেখানে বড়সড় রেভ পার্টির  আয়োজন করা হয়। ওই পার্টিতেই ছিলেন আরিয়ান খান। কীভাবে সেখানে উপস্থিত হলেন তিনি বা ওই ড্রাগ চক্রের সঙ্গে কোনও ভাবে তিনি জড়িত কীনা, তা খতিয়ে দেখা হচ্ছে। তবে আরিয়ান জানিয়েছিলেন তাঁকে ওই পার্টিতে ভিআইপি অতিথি হিসেবে ডাকা হয়েছিল। পার্টিতে কী হচ্ছিল তিনি জানেন না।  আরিয়ান সহ, এনসিবি এই মাদকদ্রব্যের সঙ্গে জড়িত আটজনকে আটক করেছে। তাঁরা হল মুনমুন ধামেচা, নূপুর সারিকা, ইসমিত সিং, মোহক জাসওয়াল, বিক্রান্ত ছোট, গোমিত চোপড়া এবং আরবাজ মার্চেন্ট। রবিবার তাদের হলিডে কোর্টে হাজির করা হয়। আদালতে দ্রুত উপস্থিত হন আরিয়ানের মা গৌরী খান। সূত্রের খবর, এনসিবি আধিকারিকরা আরিয়ান খানের মোবাইল ফোন স্ক্যান করবে। 

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

Follow Us:
Download App:
  • android
  • ios