কিং খান মানেই বাড়তি উন্মাদনা। সারা দেশ জুড়ে যার কোটি কোটি  ভক্ত রয়েছে। কিছুদিন আগেই সবাইকে ছাপিয়ে সেরার সেরা শিরোপাও জিতেছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। তাকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা দেখতে রীতিমতো মুখিয়ে থাকে দর্শক। সম্প্রতি সেরকমই একটি ভিডিও আজ সকাল থেকেই নেটদুনিয়ায় দেখা যাচ্ছে। যা রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-বড়পর্দা নয়, এবার ওয়েব সিরিজে ঝড় তুলতে আসছেন মাধুরী...

ভিডিওটিতে দেখা গেছে,  একটি প্রসাধনী সংস্থার অনুষ্ঠানে স্ত্রী গৌরী খানকে নিয়ে হাজির হয়েছেন শাহরুখ। অনুষ্ঠানের রেড কার্পেটে হাটার সময় গৌরীর গাউনের একাংশ মাটিতে পড়ে যায়। আর সেটা দেখা মাত্রই শাহরুখ তড়িঘড়ি করে মাটি থেকে সেটা তুলে নিয়ে ওটাকে ধরে হাঁটতে শুরু করে। নিজের বা গৌরীর ম্যানেজারের বদলে তিনি নিজেই এই কাজটি দারুণ ভাবে সামলে নিয়েছেন। মুহূর্তের মধ্যে যা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও নিয়ে এখন মেতে রয়েছে গোটা নেটদুনিয়া। দেখে নিন সেই ভিডিও।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

When the Queen arrives here is what KIng Khan does ❤❤❤❤

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Dec 9, 2019 at 9:16am PST

 

আরও পড়ুন-এ যেমন তেমন বাড়ি নয়, এ হল 'কাগজের বাড়ি'...

সম্প্রতি কিছুদিন আগেও হাজারো কাজের ব্যস্ততার মধ্যে স্ত্রীকে নিয়ে কোয়ালিটি টাইম কাটাতে মার্কিন মুলুক উড়ে গিয়েছিলেন অভিনেতা। লস অ্যাঞ্জেলসে বসে  পুল সাইডে সময় কাটানোর ছবিও শেয়ার করেছিলেন কিং খান নিজেই। সুতরাং স্ত্রীর প্রতি তার এই ভালবাসা দেখে অনেকেই তাদের ভালবাসাকে কুর্ণিশ জানিয়েছেন। দীর্ঘ এক বছর ধরে বড়পর্দাতেও সেভাবে দেখা মেলেনি বাদশার। তবে জল্পনায় শোনা যাচ্ছে আর কিছুদিনের মধ্যেই নতুন ছবি নিয়ে আবার ফ্লোর কাঁপাতে আসছেন বলিউডের কিং খান। তবে অভিনেতা হিসেবে নয়, এবার পরিচালকের আসনে বসতে চলেছেন তিনি।