Asianet News Bangla

সুশান্ত সিং রাজপুতের বোনের করুণ আর্তি. 'পাশে থাকতে দাও পরিবারের'

দাদার মৃত্যু সংবাদ পেয়ে দেশে ফিরতে মরিয়া বোন
আগামিকাল ফিরছেন দেশে
কিন্ত ৭ দিনের কোয়ারেন্টাইন নিয়ে চিন্তুত
যত তাড়াতাড়ি সম্ভব পরিবারের পাশে দাঁড়াতে চান

Sushant Singh Rajput's sister worried about 7 days quarantine period
Author
Kolkata, First Published Jun 15, 2020, 12:02 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


রবিবারই মাত্র ৩৪ বছরে থেকে গিয়েছে দাদার জীবন। আত্মহত্যা না খুন- বলিউড স্টার সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। সেই বিতর্ক নাড়া দিয়েছে অভিনেতার পরিবারের সদস্যদের। এখনও প্রয়াত সুশান্তের বাবা ও বোন মানতে নারাজ যে তিনি আত্মহত্যা করতে পারেন। কিন্তু দাদার শেষকৃত্যে যোগ দিতে সুদূর আমেরিকা উড়ে আসতে গিয়েও কম বেগ পেতে হয়নি সুশান্ত সিং রাজপুতের প্রবাসী বোন শ্বেতা সিং কীর্তিকে। দাদার মৃত্যুর খবর পেয়েই ভেঙে পড়েন বোন। এই অবস্থায় পরিবারের পাশে দাঁড়াতে ফেরে আসতে চান দেশে। 

করোনাভাইরাসের সংক্রমণ রুখতে বর্তমানে আন্তর্জাতিক উড়ান  পরিষেবা প্রায় বন্ধ অনেক দেশে। এই অবস্থা বিমানের টিকিট পেয়ে যথেষ্ট বেগ পতে হয়েছে সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তিকে। টিকিটের সমস্যা মেটাতে সোশ্যাল মিডিয়ার বন্ধুদের কাছেও আর্জি জানিয়েছিলেন শ্বেতা। সেই সমস্যা মিটলেও অন্য সমস্যা রয়েছে। যা নিয়েও যথেষ্ট উদ্বেগ প্রকাশ করেছেন তিনি। 

করোনাভাইরাসের সংক্রমণ রুখতে বিদেশ থেকে আসা যাত্রীদের ৭ দিনের জন্য কোয়ারেন্টাইন সেন্টারে থাকা বাধ্যতামূলক। কিন্তু সোশ্যাল মিডিয়ায় শ্বেতা জানিয়েছেন এই সময়টা তিনি পরিবারের পাশে দাঁড়িতে চান। দাদার মৃত্যুতে রীতিমত অসহায় হয়ে পড়েছেন তাঁর বৃদ্ধ বাবা। বাবার পাশে দাঁড়ানোর জন্য আর দাদার শেষকৃত্যে যোগ দেওয়ার জন্যই করোনাভাইরাসের সংক্রমণ উপেক্ষা করেই তিনি দেশে ফিরছেন। আগামিকার দেশে ফিরবেন বলেও জানিয়েছেন শ্বেতা। যত তাড়াতাড়ি সম্ভব তিনি পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে চান। সেই বিষয়েও সাহায্য চেয়েছেন শ্বেতা। 


তবে চরম এই দুঃখের সময় তাঁর পাশে দাঁড়ানোর জন্য সোশ্যাল মিডিয়ার বন্ধুদের ধন্যবাদ জানিয়েছেন। 

টিভি স্টার থেকে সিলভার স্ক্রিনে পা রেখেই বদল, সুশান্ত সিং সম্পর্ক ছিন্ন করেছিলেন অঙ্কিতার সঙ্গে ..

'বড় তাড়াতাড়ি চলে গেলেন', সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর ...
 

Follow Us:
Download App:
  • android
  • ios