Asianet News BanglaAsianet News Bangla

Sushmita Sen : গোপন অস্ত্রোপচারের কথা ফাঁস, জন্মদিনে আর কী কী জানালেন সুস্মিতা সেন

শুক্রবারই ৪৬-এ পা দিলেন প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভিডিওতে নিজের হেলথ আপডেট শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। জন্মদিনে শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সকল ফ্যানেদের শুভেচ্ছা জানানোর জন্য ধন্যবাদ জানিয়েছেন সুস্মিতা সেন। এর পাশাপাশি জটিল অস্ত্রোপচারের কথাও ফাঁস করলেন বলি অভিনেত্রী সুস্মিতা সেন।

Sushmita Sen reveals about her Secret operation on 46th birthday BRD
Author
Kolkata, First Published Nov 20, 2021, 9:24 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউডে মাতৃশক্তির অন্যতম উদাহরণ বলা হয় সুস্মিতা সেনকে (Sushmita Sen)। বরাবরই নিজের শর্তে বাঁচতে পছন্দ করেন সুস্মিতা। ২৬ বছরেই সিঙ্গল মাদার হয়ে তার প্রমাণও দিয়েছেন অভিনেত্রী ।শুক্রবারই ৪৬-এ পা দিলেন প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভিডিওতে নিজের হেলথ আপডেট শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। জন্মদিনে শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সকল ফ্যানেদের শুভেচ্ছা জানানোর জন্য ধন্যবাদ জানিয়েছেন সুস্মিতা সেন। এর পাশাপাশি জটিল অস্ত্রোপচারের কথাও ফাঁস করলেন বলি অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen)।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন সুস্মিতা সেন। ভিডিওতে অভিনেত্রী (Sushmita Sen) জানান,  'সকলকে অনেক বড় একটা ধন্যবাদ। সমস্ত ভালবাসার মানুষ যারা আমাকে এত ভালবাসা ও শুভকামনায় ভরিয়ে দিয়েছে আমার জন্মদিনটা এতটা স্পেশ্যাল করে তোলার জন্য । আমার মনে হচ্ছে এই জন্মদিনেই আমার আবার পুর্নজন্ম হল। এককথায় ভাষায় প্রকাশ করতে পারছি না। এরপর সুস্মিতা জানান, তোমাদের সঙ্গে একটা সিক্রেট ভাগ করে নিচ্ছি। আর্য ২ -এর শুটিং শে। করেই নিজের শরীরের দেখাশোনা করলাম। গত ১৬ নভেম্বর একটা অস্ত্রোপচারও হয়েছে, যেটা দারুণ ভাবে সফল হয়েছে। এবং ধীরে ধীরে আমি সুস্থ হয়ে উঠছি।  তোমাদের সকলের শুভ শক্তি, এনার্জি ,ভালবাসা সবসময়েই যেন আমার সঙ্গে থাকে আর এভাবেই তোমরা পাশে থেকো'। সুস্মুতার এই পোস্ট রাতারাতি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

 

 

ভিডিওতে সুস্মিতার নিউ লুক দেখে মুগ্ধ হয়েছেন ভক্তরা। ছোট করে কাটা চুল, ঠোঁটে গাঢ় লিপস্টিক. চোখে কালো রঙের মোটা ফ্রেমের সানগ্লাস। রাস্তায় মাঝেই ভিডিও বার্চায় ভক্তদের সঙ্গে নিজের গোপন সার্জারির কথা শেয়ার করে নিয়েছেন সুস্মিতা সেন। কীসের অস্ত্রোপচার হয়েছিল সুস্মিতা সেনের (Sushmita Sen) তা অবশ্য খোলসা করে জানাননি অভিনেত্রী। বলি নায়িকার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন তার সঙ্গী রহমান শল। অভিনেত্রীর ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, শুভ জন্মদিন বাবুশ। অভিনেত্রী ভালবেসে এই নামেই ডাকেন রহমান।

 

 

আরও পড়ুন-International Men's Day : জীবনের বিশেষ দুই পুরুষকে ভালবাসা উজাড় দেবলীনার, চিনে নিন

আরও পড়ুন-Ritabhari Chakraborty : সাদা-কালো স্ট্রাইপ বিকিনিতে স্পষ্ট বিভাজিকা, ঋতাভরীকে দেখে চোখ ফেরানো দায়

আরও পড়ুন-Monami Ghosh : রবিনা-ক্যাটকে টেক্কা, 'টিপ টিপ বরসা পানি'-তে খোলা পিঠে ঝড় তুললেন মনামী

 

চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনটাও আড়ম্বরপূর্ণ বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনের (Sushmita Sen) । দীর্ঘদিন ধরেই চলচ্চিত্র থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন সুস্মিতা। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই আলোচনায় রয়েছেন তিনি। দীর্ঘ ২ বছর ধরেই  নিজের চেয়ে বয়সে ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড রহমান শলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুস্মিতা।  বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন বরাবরই ফিটনেস ফ্রিক। বয়ফ্রেন্ড রহমানের সঙ্গে প্রতিটি মুহূর্তে এককথায় চেটেপুটে উপভোগ করছেন অভিনেত্রী। সম্পর্ককে কখনও লুকিয়ে রাখেননি সুস্মিতা। বরং সন্তানদের নিয়েই প্রেমিকের সঙ্গে এক ছাদের তলায় রয়েছেন (Sushmita Sen) সুস্মিতা ও রহমান। বর্তমানে মডেলিংয়ের পাশাপাশি নিজের ব্যবসাও শুরু করেছেন রহমান। পরিবারের সমর্থন পেয়েই নিজেদের সম্পর্ক  এগিয়ে নিয়ে যাচ্ছেন। এবং মা -বাবার পূর্ণ সমর্থনেই তারা একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন।


 

Follow Us:
Download App:
  • android
  • ios