Asianet News BanglaAsianet News Bangla

Taimur Ali Khan- এ কী কান্ড, অবিকল যেন তৈমুর, সইফিনার ছেলের হামসকল দেখে ঘুম উড়েছে নেটিজেনদের

এ যেন হুবহু তৈমুর আলি খান। বলি অভিনেতা সইফ আলি খান ও করিনা কাপুরের ছেলে তৈমুরের মতো অবিকল দেখতে এই একরত্তিকে নিয়েই জোর শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তৈমুরের সঙ্গে তার এতটাই মিল যে প্রথম দেখাতে যে কেউই তাকে তৈমুর বলে ভুল করবে। 

Taimur Ali Khan s doppelganger Zaryan Thapar sets the Internet on fire BRD
Author
Kolkata, First Published Oct 29, 2021, 5:37 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউডের স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। এবং ছোট থেকে বড় সকলের মধ্যেই জনপ্রিয়তার শীর্ষে সইফ আলি খান ও করিনার পুত্র তৈমুর আলি খান। ছোট বয়স থেকেই লাইট-ক্যামেরায় অভ্যস্ত তৈমুর আলি খান। মাত্র ৪ বছর বয়সেই তার ফ্যান-ফলোয়ারের সংখ্যা আকাশছোঁয়া। তার নতুন ছবি হোক বা কোনও মজার কীর্তি তা নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল হয়। তবে এবার তৈমুরকে নিয়ে যেটা হল, তা নিয়ে যেন হৈ চৈ পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কী এমন করলেন ৪ বছরের ছোট খুদে। আসলে তৈমুরের মতো হুবহু দেখতে আরও এক তৈমুরের খোঁজ পাওয়া গেছে। এককথায় যাকে হামসকল বলে। এবার তৈমুরের ফোটোকপিকে নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

 

Taimur Ali Khan s doppelganger Zaryan Thapar sets the Internet on fire BRD

 

এ যেন হুবহু তৈমুর আলি খান। বলি অভিনেতা সইফ আলি খান ও করিনা কাপুরের কাপুরের ছেলে তৈমুরের মতো অবিকল দেখতে এই একরত্তিকে নিয়েই জোর শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তৈমুরের সঙ্গে তার এতটাই মিল যে প্রথম দেখাতে যে কেউই তাকে তৈমুর বলে ভুল করবে। ইতিমধ্যেই ভাইরাল হওয়া খুদের ছবি দেখে প্রশ্ন উঠছে তার পরিচয় নিয়ে। কী তার আসল পরিচয় তা জানার জন্য রীতিমতো মুখিয়ে রয়েছেন ভক্তরা।

 

 

আরও পড়ুন-Aryan Khan Bail: ভাই ঘরে ফিরতেই সুহানার কি পোস্ট করলেন, মুহূর্তে ভিউ ছাড়ালো ২ লাখ

আরও পড়ুন-Aryan Khan Bail: ছেলে জেলে, টানা ২২ দিন কোথায় ছিলেন শাহরুখ খান, ব্যবহার করতেন না নিজের গাড়িও

আরও পড়ুন-Aryan Khan Drug Case: গ্রেফতারের ৩ দিন আগেই নোটিশ পাবেন সমীর ওয়াংখেড়ে, আদালতে বলল মুম্বই পুলিশ

 

তৈমুরের ফোটোকপি অর্থাৎ দ্বিতীয় তৈমুরের আসল নাম হল জারিয়ান থাপার। ছবি দেখে যতদূর মনে হচ্ছে তৈমুরের হামসকলের বয়সও তৈমুরের সমবয়সী। চুলের স্টাইল দেখে এক্সপ্রেশন সবেতেই যেন তৈমুরের সঙ্গে হুবহু মিল।পাশাপাশি দুজনকে রাখলে কে তৈমুর আর কে থাপার তা বোঝা সত্যি মুশকিল হবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তৈমুর ও থাপারের কোলাজ ছবি ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। যেখানে নীল রঙের টি-শার্ট পরে রয়েছেন সইফ - করিনা পুত্র তৈমুর।  এবং অন্যদিকে ফ্লোরাল প্রিন্টেড শর্ট কুর্তা পরে রয়েছেন জারিয়ান থাপার। নেটিজেনরা দুই খুদের ছবি দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন।  এমনিতেই তৈমুরকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। তার উপরে এই হামসকলকে কেন্দ্র করে আরও জল্পনা বাড়ছে। ইতিমধ্যেই নেটপাড়ায় তৈমুরের অনুরাগীর সংখ্যা কোটিতে ছাড়িয়ে গেছে। একাধিক ফ্যান পেজও রয়েছে একরত্তির। তবে কি হামসকলের জন্য তার ক্রেজ কমতে পারে, অনেকে তেমনটা মনে করলেও তার মিষ্টি হাসিতেই মন ভাল হয়ে যায় সকলের। তাকে নিয়ে যত দিন যাচ্ছে ততই যেন উৎসাহ বাড়ছে সকলের মধ্যে । মাত্র ৪ বছরেই তাবড় তাবড়দের টেক্কা দিচ্ছে সইফিনা পুত্র তৈমুর আলি খান।

Follow Us:
Download App:
  • android
  • ios