চলতি বছরের ১০ জানুয়ারি মুক্তি পেয়েছিল 'তানাজি'। গত বছর থেকেই খবরের শীর্ষে ছিল এই ছবির নাম।  অজয়ের জীবনের একশোতম ছবি হল 'তানাজি'। ছবির প্রেক্ষাপট, আঙ্গিক, ভিন্ন হলেও ছবি ঘিরে দর্শকদের মধ্যে প্রথম থেকেই উন্মাদনা তুঙ্গে। দীর্ঘদিন বাদে কাজল-অজয় একসঙ্গে, এই নিয়ে এমনিতেই দর্শকদের মধ্যে উত্তেজনা রয়েছে শুরু থেকেই।

আরও পড়ুন-জায়রাকে নজিরবিহীন আক্রমণ পায়েলের , নেটদুনিয়ায় উঠল ঝড়...

 ছবি মুক্তির প্রথম দিনেই 'ছপাক'কে ফেলে এগিয়ে গিয়েছিল 'তানাজি'। প্রথম দিনে অজয়ের ছবি ১৬ কোটি টাকা ব্যবসা করেছিল। গত রবিবার ৩০ শতাংশ ব্যবসা বেড়েছ 'তানাজি'র। তিনদিনে ৬১.৬৫ কোটি টাকা আয় করেছে অজয়-কাজল অভিনীত ছবি 'তানাজি'। এবার মাত্র ৬ দিনেই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল এই ছবি। এখন পর্যন্ত ছবির মোট আয় ১০৬.৯৬ কোটি টাকা।

আরও পড়ুন-শোকস্তব্ধ দুই বাংলা, প্রয়াত হলেন কাজী নজরুল ইসলামের পুত্রবধু উমা কাজী...

বক্স অফিসের রির্পোট অনুযায়ী, মকর সংক্রান্তি উপলক্ষ্যে উত্তর ভারত, গুজরাটে দর্শক সংখ্যা অনেকটাই বেড়েছে। এছাড়াও মুম্বাইয়েও চলছে এই ছবি। আর এইভাবে চলতে থাকলে খুব তাড়াতাড়ি ১৫০ কোটি ছাড়াবে এই ছবি এই জায়গা থেকেই। মুম্বই থেকে ভাল আয় হওয়ার সম্ভাবনা রয়েছে। ঠিক গত বছরও অজয়ের ছবি 'টোটাল ধামাল'ও বক্সঅফিসে দারুণ ব্যবসা করেছিল। অজয় অভিনীত এটি ৫ নম্বর ছবি যা ১০০ কোটি ক্লাবে ঢুকেছে। ঠিক একই ভাবে 'রেস টু'সইফ আলি খান অভিনীত ছবি ১০০ কোটি পেরোল।  চলতি বছরে 'তানাজি' যে ২০০ কোটির ক্লাবে নিজের জায়গা করে নেবে তা কিন্তু বেশ ভালই বোঝা যাচ্ছে।