Asianet News BanglaAsianet News Bangla

83 Release Date: বড়দিনেই মুক্তি পাচ্ছে ৮৩, ট্রিজার রিজিল করে বড় ঘোষণা রণবীরের

 বহু প্রতিক্ষীত এই ছবি মুক্তি পেতে চলেছে বড়দিনে। বড় খবর শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায় রণবীর সিং।

teaser release of ranveer singh upcoming movie 83 bjc
Author
Kolkata, First Published Nov 26, 2021, 3:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শেষ বল, ব্যাটে লাগতেই হাওয়াতে, ছয় না আউট, রুদ্ধশ্বাস গ্যালারি, ১৯৮৩ সালের স্মৃতিতে ভাসল আরও একবার ভারত (Team India) , মুক্তি পেল ৮৩ ছবির টিজার (Teaser), মুহূর্তে ঝড় উঠল নেট পাড়ায়। সঙ্গে আরও এক চমক। বহু প্রতিক্ষীত এই ছবি মুক্তি পেতে চলেছে বড়দিনে। বড় খবর শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায় রণবীর সিং (Ranveer Singh)।

৮৩ ছবি (83 Movie) এক কথায় বলতে গেলে দীর্ঘ প্রতিক্ষিত ছবির মধ্যে অন্যতম। ২০১৯ সাল থেকে এই ছবি ভক্তদের মনে কৌতুহলের সৃষ্টি করেছে। ভারতের ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের ইতিহাস এবার পর্দায় বুনলেন রণবীর সিং। বিপরীতে থাকবেন দীপিকা পাড়ুকোন। এই ছবির কাজ মাঝে বন্ধ হয়ে যায় লকডাউনের কোপে। সেখান থেকেই আবারও ছন্দে ফেরা। ২০২০ সালের শেষের দিকে তড়িঘড়ি ছবির কাজ শুরু করেছিলেন রণবীর।

 

 

৮৩ ইংল্যান্ড বিশ্বকাপে ভারত চ্যাম্পিয়ন হতে পারে, এমন চিন্তাভাবনা কল্পনাতেও কেউ আনেননি৷ কারণ তার আগের দু’টো বিশ্বকাপে একমাত্র ইস্ট আফ্রিকা বাদে আর কোনও দেশকেই ভারতীয়রা হারাতে পারেনি ৷ ১৯৭৫, ৭৯ বিশ্বকাপের পর ৮৩-র বিশ্বকাপও ইংল্যান্ডে হওয়াতে ওই বছরও ভারতকে নিয়ে বাজি ধরার মতো কোনও লোক ছিল না গোটা বিশ্বেই৷ অথচ সেই সময়ই চকমে দিয়ে বাজিমাত করেছিল ভারত, সেই পটভুমিতেই তৈরি হয়েছে ছবি ৮৩।

তবে রণবীর সিং এই ছবি মোটেও চাননি ওটিটি-তে মুক্তি করতে। সেই কারণেই তিনি সাফ অপেক্ষায় প্রহর গুণছিলেন। তবে সেখানেও দেখা দেয় সমস্যা। জুন মাসেই মুক্তি পাচ্ছে রণবীর কাপুর অভিনীত ছবি শামশেরা। সেই ছবির সুবাদেই কড়া টক্করের মুখে পড়তে চলেছিল এই ছবি। তাই তড়িঘড়ি দিন পাল্টানোর সিদ্ধান্ত নেওয়া হয় প্রযোজক সংস্থার তরফ থেকে।

আরও পড়ুন- Mr. & Mrs Mahi: মাঠের কেমিস্ট্রিতে জমে উঠবে প্রেম, করণ জোহরের প্রযোজনায় আসছে 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'

আরও পড়ুন- Kamal Hasan- করোনার কবলে এবার কমল হাসান আমেরিকা থেকে ফেরার পরই শারীরিক অবস্থার অবনতি

জুন মাসে ৪ তারিখে, আইপিএল চলার সময়ই মুক্তি পাবে এই ছবি, নয়া দিন সামনে এসেছিল। তবে সেখানেও হল ছন্দপতন। আবারও পাল্টে গিয়েছিল দিন। তবে থেকেই চলছিল অপেক্ষা। অবশেষে সামনে এলো খবর, বড় দিনে মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবিটি থ্রিডি-তেও দেখা যাবে। পাশাপাশি তা তৈরি করা হচ্ছে হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম ও কানাড়া ভাষায়। ছবির পরিচালক কবির খান ছবির মুক্তি নিয়ে বেজায় চিন্তায় ছিলেন। কোনও মতে ছবির বক্স অফিস রেভিনিউকে কম হতে দিতে রাজি নন তিনি। আর সেই দিকে লক্ষ্য রেখেই এবার পাখির চোখ করা হয়েছে বড়দিনকে। 

Follow Us:
Download App:
  • android
  • ios