সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে বয়কট বলিউড মাফিয়া নামে পিটিশন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে এই গ্যাংকে। যেখানে ঝড়ের গতিতে সই করে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় ইউজাররা। বলিউড মাফিয়া গ্যাংয়ের মধ্যে নাম রয়েছে করণ জোহারের। করণের বিরুদ্ধে ফের সোচ্চার হয়েছেন কঙ্গনা রনাওয়াত। তাঁদের মধ্যে সমস্যা কিন্তু কফি উইথ করণ থেকে শুরু হয়নি। ইন্ডাস্ট্রিতে পা রাখার সঙ্গে সঙ্গেই কঙ্গনা করণের থেকে দূরত্ব বাড়িয়ে নিয়েছিলেন। 

আরও পড়ুনঃ'এতই যদি চিন্তা সুশান্তের শেষকৃত্যে দেখা যায়নি কেন আপনাকে', দীপিকাকে একহাত নিল পাপারাৎজী

সম্প্রতি একটি পুরনো অ্যাওয়ার্ড অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়ে যেখানে কঙ্গনাকে একাধিকবার ডাকার সত্ত্বেও সারা দেওয়া তো দূরের ব্যাপার ঘুরেও তাকালেন না। কঙ্গনা সেই বছরের এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে 'গ্যাংস্টার' ছবির জন্য  পরপর দুটি পুরষ্কার পান তিনি। মঞ্চে পুরষ্কার নিতে উঠে সকলকে ধন্যবাদ জানালেন কঙ্গনা। অনুষ্ঠানের সঞ্চালনা করছিলেন করণ। করণ তাঁকে শুভেচ্ছা জানালেও কঙ্গনা তাঁর দিকে ঘুরেও তাকালেন না। বরং না তাকিয়ে পুরষ্কার নিয়ে মঞ্চ থেকে নেমে গেলেন। জনসমক্ষে অপদস্ত হলেন করণ। 

আরও পড়ুনঃ'তোমার আর সুশান্তের কোনও রসায়নই নেই', নাক শিঁটকালেন করণ, ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

 

 

সেই ভিডিও এখন ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেন ইতিমধ্যেই সেই ভিডিও দেখে কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ।  গোটা দেশ এঁদের এবং স্টারকিডদের বিরুদ্ধে ফুঁসছে। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই টার্গেট করা হচ্ছে তাঁদের। করণ জোহারের ফলোয়াড়ের সংখ্যা কমেছে এগারো মিলিয়ন থেকে দশ মিলিয়ন। সলমন খান, আলিয়া ভাট, সোনম কাপুরের ফলোয়াড় সংখ্যা কমে চলেছে। এরই মধ্যে ফলোয়াড় সংখ্যা বেড়ে গিয়েছে। রাতারাতি বেড়ে গিয়েছে দুই মিলিয়ন ফলোয়াড়।