Asianet News BanglaAsianet News Bangla

Antim: এই ছবি ফ্রি-তে করে দেবেন, কেন অন্তীম নিয়ে এই সিদ্ধান্ত নিয়েছিলেন ভাইজান

স্ক্রিপ্ট সম্পূর্ণ পড়ার পর সলমন খানের মনে পড়ে একবার ফার্ম হাউসে তিনি বসে ছিলেন তখন এই ছবিটা বেশ কিছুটা দেখে নিয়েছিলেন। 

why salman khan think that he will make antim for free bjc
Author
Kolkata, First Published Nov 26, 2021, 11:44 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আজ ২৬ নভেম্বর মুক্তি পেল সলমন খান (Salman Khan) ও আয়ুষ (Ayush Sharma) অভিনীত ছবি অন্তিম (Antim)। বেশ কিছুদিন ধরেই বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একটাই খবর, এই ছবিতে কেবলমাত্র অতিথি শিল্পীর ভূমিকায় দেখা যাবে সলমন খানকে (Salman Khan)। কিন্তু কোথাও গিয়ে যেন এই ভুঁয়ো ভাইরাল খবর (Viral News) পৌঁছে যায় ভাইজানের কানে। মুহূর্তে সরব হন সলমন খান (Salman Khan), জানান এটি অন্য কারোর ছবি নয়, এই ছবি ভাইজানের ছবি। এর আগে তিনি পুলিশের ভূমিকায় একাধিকবার অভিনয় করেছেন। কিন্তু এই ছবিতে তার চরিত্র এমনভাবে সাজানো হয়েছে যা স্ক্রিপ্ট পড়া মাত্রই বেশ ভালো লেগেছিল তার।

why salman khan think that he will make antim for free bjc

এই গল্প একটি দক্ষিণী একটি ছবি থেকে নেওয়া হয়েছে। স্ক্রিপ্ট সম্পূর্ণ পড়ার পর সলমন খানের মনে পড়ে একবার ফার্ম হাউসে তিনি বসে ছিলেন, তখন সেই ছবিটা বেশ কিছুটা দেখে নিয়েছিলেন। তবে এই ছবির আছে দুটো দিক, একজন পুলিশ, অপর একজন গ্যাংস্টার। দুজনেরই গুরুত্ব সমান, কিন্তু সমস্যা এক হলেও গল্পে দুজনের পথ জীবিকা ভিত্তিতে আলাদা। পুলিশের ভূমিকাটা সলমনের পছন্দ হওয়াতে তিনি ছবিটি করার জন্য রাজি হয়ে যান। কিন্তু তার বিপরীতে গ্যাংস্টার হবে কে! তা নিয়ে বেশ কিছুদিন জল্পনা চলে।

why salman khan think that he will make antim for free bjc

আরও পড়ুন- Preity Zinta: একি কথা বলেও চিনতে পারলেন না প্রীতি জিন্টা কে, প্রকাশ্যে নিজের ভুল শিকার অভিনেতার

আরও পড়ুন- Mr. & Mrs Mahi: মাঠের কেমিস্ট্রিতে জমে উঠবে প্রেম, করণ জোহরের প্রযোজনায় আসছে 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'

এরই মাঝে একদিন সোহেল খান, জানান সলমন খানকে জিমে গিয়ে তিনি একটি ছেলেকে দেখেছেন, যাকে এই ছবির জন্য ভাবা যেতে পারে। এর কিছুক্ষণ পরই অর্পিতার থেকে ফোন আসে। সলমন খান এবং সোহেল ওপরে যেতে তিনি দেখেন, সলমনের মা বাবা ও অর্পিতার পাশে দাড়িয়ে রয়েছে আয়ুষ। অর্পিতা জানান তিনি আয়ুষকে বিয়ে করতে চান। এরপরই সলমন খান সোহেলকে বলে বসেন এই কি তোমার দেখা সেই ছেলেটি ! তাহলে তো আমি সিনেমা ফ্রিতে বানিয়ে দেব। এরপরই শুরু হয়েছে ছবি ঘিরে তোড়জোড়। তবে এই ছবির প্রমোশনে খুব একটা অ্যাক্টিভ থাকতে দেখা যায়নি ভাইজানকে। এই দ্বায়িত্ব তিনি দিয়েছিলেন ভক্তদের উপরেই। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, প্রমোশন তাঁর জন্য খুব স্ট্রেসের হয়ে যায়। অন্যদিকে ছবি নিয়ে বেজায় চিন্তায় ছিলেন পরিচালক মহেশ মাঞ্জেকর, জানিয়েছিলেন এই ছবিতে নেই তেমন কোনও অভিনেত্রী, নেই কোনও আইটেম সং, যা ভাইজানের ছবির ইউএসপি। তবে ছবির চিত্রনাট্য নিয়ে বেশ আশাবাদী ভাইজান। এখন দেখার, বক্স অফিসে কত কোটির ঝড় তোলে এই ছবি। 

 

Follow Us:
Download App:
  • android
  • ios