বলিউডের প্রথমসারির অভিনেত্রী না হয়েও স্বাধীনচেতা ও স্পষ্টবাদী হিসেবে তার বেশ নাম ডাক রয়েছে বি-টাউনে। নিজেদের ব্যক্তিগত চিন্তাধারাকে বরাবরই ক্যামেরায় সামনে তুলে ধরতে তিনি বেশ স্বাচ্ছন্দ। একবার নয়, একাধিকবার নিজের জীবন ও সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন এই জনপ্রিয় অভিনেত্রী। তিনি হলেন ইলিয়ানা ডি ক্রজ।

আরও পড়ুন -সুইমিং পুলে উষ্ণ আদরে মেতেছেন ধক ধক গার্ল, মুহূর্তে ভাইরাল ছবি...

প্রেমিক অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন মাত্র কয়েকদিন আগেই। মাঝেমধ্যেই খবরের শিরোনামে উঠে আসে তার নাম। সংবাদ মাধ্যমকে নিজের সম্পর্কের কথা নিজে মুখে না জানালেও কিছুদিনের মধ্যেই খবরটি সবার প্রকাশ্যে চলে আসে। সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি জানিয়েছেন, সম্পর্ক ছেদের পরে নিজেকে একটু বেশি সময় দিচ্ছেন ইলিয়ানা। বিশেষত, খাওয়াদাওয়া, শরীরচর্চা এই সবের প্রতি বেশি মনযোগ দিয়েছেন তিনি। 

আরও পড়ুন -৩ ডিগ্রি সেলসিয়াসেও বরফ জলে উষ্ণতায় মজলেন মিলিন্দ-অঙ্কিতা, দেখুন সেই নজরকাড়া ছবি...

সম্প্রতি এক সাক্ষাৎকারে  নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ না খুললেও  যৌনতা নিয়ে খোলাখুলি আলোচনা করেছেন এই ত্বনী নায়িকা। এই প্রথম এরকম একটি চর্চিত বিষয় নিয়ে মুখ খুলে তিনি খবরের শিরোনামে চলে এসেছেন। তিনি বলেছেন, 'যৌনতা একটি সুন্দর বিষয়। কিন্তু আবেগ ছাড়া যৌনতা কখনওই সম্ভব নয়। পরস্পরকে ভালবেসে যখন কোনও সম্পর্ক হয় তখন তার মধ্যে আত্মার মিলন হয়। এছাড়াও ভালবাসার সঙ্গে শারীরিক সম্পর্কের কোনও সম্পর্ক নেই।' তার এই মন্তব্যকে ঘিরেই বির্তকের ঝড় উঠেছে বি-টাউনে।

আরও পড়ুন -সেজে উঠছে ঢাকার সিটি বসুন্ধরা, ভারত-বাংলাদেশ চলচ্চিত্র পুরস্কার টলিতারকাদের ভীড়...

যৌনতা ছাড়াও নিজের ব্যক্তিগত বিষয নিয়ে অনেক কথা শেয়ার করেছেন এই অভিনেত্রী। ছোটবেলা থেকেই খানিকটা লাজুক প্রকৃতির তিনি। বিশেষত, কোনও পুরুষের সঙ্গে কথোপকথন করতে গেলেও লজ্জা পান অভিনেত্রী, এমনকী কোনও প্রস্তাব দেওয়ার বিষয়ে তো কোনও কথাই নেই। চট করে কথা বলতে গেলে সব  যেন ঘেটে যায় তার। ব্যক্তিগত জীবন ছাড়াও বেশ কিছু ছবিতেই বেশ নজর কেড়েছেন  ইলিয়ানা। বিশেষত 'বরফি' ছবিতে অভিনয় করে দর্শকমনে নিজের জায়গা করে নিয়েছেন তিনি। এছাড়াও অ্যানিস বাজমি পরিচালিত 'পাগলপান্তি' ছবির শুটিং নিয়ে আপাতত ব্যস্ত তিনি। ছবিতে ইলিয়ানার বিপরীতে জন আব্রাহামকে অভিনয় করতে দেখা যাবে। এছাড়াও অভিনয় করতে দেখা যাবে অনিল কাপুর, কৃতি খারবান্দাকে ।