বাইক চালানোর সময়ে গলায় মাঞ্জা সুতোর ফাঁস! বরাতজোরে রক্ষা পেলেন এক যুবক। ঘটনায় আতঙ্ক ছড়াল পূর্ব বর্ধমানের কালনায়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ওই যুবককে ছেড়ে দেওয়া হয় বলে জানা গিয়েছে।

আক্রান্ত যুবকের নাম গৌর শীল। কালনাতেই থাকেন তিনি। সোমবার সকালে কালনা বাসস্ট্যান্ড লাগোয়া রাস্তা দিয়ে বাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন গৌর। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দ্রুত গতিতে বাইক চালানোর সময়ে আচমকাই ওই যুবকের গলায় মাঞ্জা সুতোর ফাঁস লেগে যায়। গলা থেকে গলগল করে রক্ত বেরোতে থাকে। বাধ্য হয়েই বাইক থামিয়ে দেন গৌর। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে কালনা হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। প্রাথমিক চিকিৎসার পর গৌরকে হাসপাতালে থেকে ছেড়ে দেওয়া হয়। এদিকে এই ঘটনায় আতঙ্কিত এলাকার মানুষ। বিষয়টি বুঝতে পেরে যদি সময়মতো ওই যুবক বাইক না থামাতেন কিংবা বাইকের গতি যদি আরও বেশি থাকত, সেক্ষেত্রে অঘটন ঘটতে পারত বলে আশঙ্কা করছেন তাঁরা। অবিলম্বে মাঞ্জা সুতো নিষিদ্ধ করার দাবি তুলেছেন কালনা বাসস্ট্যান্ড লাগোয়া এলাকার বাসিন্দারা।

আরও পড়ুন: পুলিশকে বোকা বানিয়েও গ্রেফতার দম্পতি, উদ্ধার বর্ধমানের চুরি যাওয়া শিশু

উল্লেখ্য, মাঞ্জা সুতোয় বাইক আরোহীদের আহত হওয়ার ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে কলকাতার মা উড়ালপুলেও।  পরিস্থিতি এমনই, যে দুর্ঘটনা ঠেকাতে দক্ষিণেশ্বর স্কাইওয়াক-এর মতো মা উড়ালপুলটিকেও ঢেকে দেওয়ার কথা ভাবছেন কেএমডি কর্তৃপক্ষ।