পত্রলেখা বসু চন্দ্র, বর্ধমান-তৃণমূল নেতার নাম উল্লেখ করে পোস্টার পড়ল বর্ধমানে। সেখানে কাটমানি ও কমিশনের নাম করে টাকার হিসেব চাওয়া হয়েছে। শুধু এক জায়গায় নয়, পোস্টার পড়েছে বেশ কয়েটি জায়গায়। সরকারি প্রকল্পে গরিবদের টাকা থেকে কাটমানি খাওয়ার অভিযোগ উঠেছে এই পোস্টারে। শুধু তাই নয়, সেই কাটমানির চাকা ফেরত চাওয়া হয়েছে। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

আরও পড়ুন-কবে থেকে চাকা গড়াবে লোকাল ট্রেন, ভিড় নিয়ন্ত্রণে কী ব্যবস্থা, আজ রেল-রাজ্য বৈঠকে সিদ্ধান্ত

ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের গলসির এক নম্বর ব্লকের উচ্চগ্রামে। সাদা কাগজে লালকালিতে লেখা ওই পোস্টারে বলা হয়েছে, পঞ্চায়েতে একশো দিনের কাজে দুর্নীতি, সরকারি প্রকল্পে গরিবদের থেকে ঘর তৈরি। ঠিকাদারের কাছ থেকে কমিশন, পানীয় জল প্রকল্পে দুর্নীতি সহ বিভিন্ন প্রকল্পের দুর্নীতির হিসেব চাওয়া হয়েছে ওই পোস্টারে। অন্যদিকে, এলাকার দাপুটে তৃণমূল নেতাদের নামও রয়েছে ওই পোস্টারে। তাঁরা হলেন, তৃণমূল নেতা সরোজ চক্রবর্তী ও আক্কেল আলির নাম রয়েছে।
আরও পড়ুন-শুরু হয়েছে অভ্যন্তরীণ রক্তক্ষরণ

গ্রামের বাসস্ট্যান্ড সহ বিভিন্ন জায়গায় লালকালিতে লেখা এই পোস্টার পড়েছে। রাতের অন্ধকারের সুযোগে কেউ বা কারা এই পোস্টার ফেলেছে বলে দাবি তৃণমূলের। স্থানীয় বিজেপি নেতা রাজু পাত্রর পালটা দাবি, তৃণমূলের অপর গোষ্ঠী এই পোস্টার লাগিয়েছে। শাসকদলের গোষ্ঠী কোন্দলে এই ঘটনা বলে দাবি তাঁদের।যদিও, তাঁকে বদনাম করতেই এই পোস্চার ফেলা হয়েছে বলেও দাবি তৃণমূল নেতা সরোজ চক্রবর্তী।