পত্রলেখা চন্দ্র বসু, বর্ধমান-অনুব্রত মণ্ডলকে খুনের হুমকি দিয়ে গ্রেফতার হলেন দলেরই এক নেতা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত তৃণমূল নেতার দাবি, বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল কুড়ি লক্ষ টাকা ধার নিয়ে ফেরত দেননি। সেকারনে তাঁকে খুনের হুমকি দেন তিনি। 

গ্রেফতার হওয়া তৃণমূল নেতা পূর্ব বর্ধমানের গুসকরা পুরসভার প্রাক্তন কাউন্সিলর এবং     প্রাক্তন পূর্ত কর্মাধ্যক্ষ নিত্যানন্দ চট্টোপাধ্য়ায়। গ্রেফতার হওয়ার পর তাঁর দাবি, ''অনুব্রত মণ্ডল স্ত্রীর শারীরিক অসুস্থতার কারন দেখিয়ে কুড়ি লক্ষ টাকা ধার নিয়েছিলেন। কয়েক মাসের মধ্যেই সেই টাকা শোধ করার কথা ছিল। কিন্তু সেই টাকা অনুব্রত মণ্ডল ফেরত দেননি। টাকা যে দিয়েছিলাম তার প্রমাণও রয়েছে আমার কাছে''। 

আরও পড়ুন-জঙ্গলের রাস্তায় সবজি বিক্রেতার পথ আটকাল হাতি, সবজি খাইয়ে বাঁচল নিজের প্রাণ

খুনের হুমকি প্রসঙ্গে তৃণমূল নেতা নিত্যানন্দ চট্টোপাধ্য়ায় আরও বলেন, ''ফোনে কেষ্ট মণ্ডলকে গুলি করে খুনের হুমকি দিয়েছিলাম। তাই পুলিশ আমাকে গ্রেফতার করেছে''। পুলিশের কাছে এসেছে অনুব্রতকে হুমকির অডিও ক্লিপ।

আরও পড়ুন-সাপে কাটা রোগীর সফল ডায়ালিসিস, অসাধ্য সাধন করল শালবনী করোনা হাসপাতাল

পাশাপাশি তিনি আরও বলেন, টাকা আমি আদায় করে ছাড়ব, ''আমি নিজে অনুব্রত মণ্ডলের কাছে যাব। প্রয়োজন হলে মুখ্য়মন্ত্রী মমতা ব্যানার্জী ও সুব্রত বক্সির কাছেও যাব''। প্রসঙ্গত, কয়েক দিন ধরেই ফেসবুকে দল বিরোধী এবং দলের দায়িত্বপ্রাপ্ত নেতাদের বিরুদ্ধে মন্তব্য করছিলেন নিত্যানন্দ চট্টোপাধ্য়ায়।