লকডাউনের নিয় অমান্য করার ফল পেতেই হল দিল্লির এক দুধওয়ালাকে। অন্যদিনের মতই সাতসকালেই দুধের কন্টেনার নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিল। কিন্তু ফিরতে বেলা হয়েযাওয়াতেই কাল হল দুধওয়ালার। লকডাউনে রীতিমত কড়া দিল্লি পুলিশ। একাধিক জায়গায় চলছে পুলিশ পিকেট। সেই কড়া পুলিশের নজর এড়িয়ে বাড়়ি ফিরতে পারলেন না দুধওয়ালা। ধরা পড়েই হল দক্ষিণ দিল্লির সাউথ অ্যাভেনিউ থানার পুলিশের হাতে। 

 

ধৃত দুধওয়ানার নাম ববি চৌধুরী। বুলেন্দসরে বাড়ি। বেলা প্রায় ১২.৩০টা নাগাদ সে যখন ফিরছিল তখনই সন্দেহ হয় পুলিশের। ববিকে থামতে বলে পুলিশ। কিন্তু ববি জোরে বাইক চালিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। পুলিশও ধাওয়া করে ববিকে থামিয়ে শুরু হয় জিজ্ঞাসাবাদ।শুরু হয় তল্লাশি। তখন দুধের কন্টেনার থেকে বেরিয়ে পড়ে তরল পানীয়। যার বিক্রি বর্তমানে নিষিদ্ধ দিল্লিতে। জেরায় ববি জানিয়েছে সে তার আত্নীয়ের জন্মদিন। তাই তরল পানীয় জোগাড় করে নিয়ে যাচ্ছি। পুলিশের জালে রয়েছ ববি। 

দিল্লি পুলিশ জানিয়েছে ২১ দিনের লকডাউনের কথা প্রধানমন্ত্রী ঘোষণা করার পরই জরুরী পরিষেবা ছাড়া সমস্ত বন্ধ দিল্লিতে। বেআইনি ভাবে মদ কেনার অভিযোগ রয়েছে দুধওয়ালা ববির বিরুদ্ধে। করোনাভাইরাসের প্রকোপ পড়েছে দিল্লিতে।এই অবস্থায় সামাজিক দূরত্ব বজায় রাখার ওপর রীতিমত গুরুত্ব দেওয়া হচ্ছে। কিন্তু তারই মধ্যে দুধওয়ালার রীতিমত হতবাক পুলিশ। 

আরও পড়ুনঃ করোনায় মৃতদের মধ্যে কত শতাংশ রয়েছেন বয়স্করা, কী বলল স্বাস্থ্য মন্ত্রক

আরও পড়ুনঃ করোনা মোকাবিলায় বেতন কমানোর সিদ্ধান্ত সাংসদদের, একই পথের যাত্রী প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি

আরও পড়ুনঃ মাত্র ৯ মিনিটেই কেল্লাফতে, মোদীর ডাকে আলো নিভিয়ে সাশ্রয় ৩২ জিগাওয়াট বিদ্যুৎ