সরকারি নির্দেশ ছাড়াই নিয়মের তোয়াক্কা না করেই মদের দোকান খুলে বিক্রি হচ্ছিল মদ। খবর ছড়াতেই বিশাল লাইন পড়ে যায় দোকানের সামনে। খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ পৌঁছলে মদ বিক্রি বন্ধ হয়। বেআইনিভাবে মদ কেনার অভিযোগে পুলিশ দুই ক্রেতাকে আটক করেছে। এছাড়া মালিক সহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বর্ধমান শহরের তিনকোনিয়া বাসস্ট্যান্ড এলাকায়। 

আরও পড়ুন, সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর পোস্টের জেরে শ্রীঘরে ৯৬, লকডাউন লঙ্ঘনে গ্রেফতার ৬৩৮

সোমবার থেকে অন লাইনে মদ পাওয়া যাবে এমনই খবর রটে গিয়েছিল বর্ধমান ও তার আশপাশের এলাকায়। সোমবার সকালে বর্ধমান শহরের তিনকোনিয়া বাসস্ট্যান্ড লাগোয়া একটি মদের দোকানে ফোন নম্বর দিয়ে যোগাযোগ করার পোস্টার দেওয়া হয়। কিছুক্ষণ পর সরকার অনুমোদিত সেই মদের দোকান খুলে মদ বিক্রি শুরুও হয়ে যায়। সেই খবর ছড়াতে বেশি সময় লাগেনি। মদ কিনতে  মুহূর্তেই বহু মানুষ ভিড় করতে শুরু করেন। বিশাল লাইন পড়ে যায় দোকানের সামনে। প্রচুর মানুষ ভিড় করেন সেখানে। সেই ছবি সোসাল মিডিয়ায় ছড়িয়ে দেন স্থানীয় এক ব্যক্তি। সেই ছবিই পুলিশের নজরে আসে।

আরও পড়ুন, লকডাউনে যৌনকর্মী-রূপান্তরকামীদের পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী, পৌঁছানো হল পর্যাপ্ত খাবার

 বর্ধমান থানার পুলিশ পৌঁছতেই ছোটাছুটি শুরু করে দেয় অনেকেই। তাদের মধ্যে দুই জনকে আটক করে পুলিশ। ততক্ষণে ভেতর থেকে বন্ধ হয়ে যায় মদের কাউন্টার। দুইঘণ্টা ধরে পুলিশ ডাকাডাকি করলেও  সাড়া না মেলায় শাটার ভেঙে ভেতরে ঢোকে পুলিশ। তখন পুলিশকে বাধা দেওয়া হয় বলেও অভিযোগ। পুলিশ ওই দোকানের মালিক ও দুই কর্মচারীকে আটক করেছে।




করোনার কোপে বন্ধ কলকাতার আস্ত একটি হাসপাতাল, ১০০ ছাড়িয়ে চিকিৎসক-নার্স সহ কোয়ারেন্টাইনে
 
পার্ক সার্কাসের বেসরকারি হাসপাতালে প্রৌঢ়ের মৃত্য়ু, করোনা রিপোর্ট পজিটিভ আসতেই অভিযোগ তুলল পরিবার

করোনার রোগী সন্দেহে বৃদ্ধকে বেধড়ক মার, স্যালাইনের চ্যানেল করা হাতে দড়ি পড়ালো মানিকতলাবাসী