করোনা ভাইরাস এবার ঢুকে পড়ল হাওড়ার বাগনানেও। সংক্রমণ ধরা পড়েছে ক্যানসার আক্রান্ত মহিলার। কলকাতার এমআর বাঙ্গুর হাসপাতালে ভর্তি তিনি। আক্রান্তের বাড়ির লোককে কোয়ারেন্টাইনে পাঠিয়ে দিয়েছে স্বাস্থ্য দপ্তর। আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। 

আরও পড়ুন: পার্ক সার্কাসের বেসরকারি হাসপাতালে প্রৌঢ়ের মৃত্য়ু, করোনা রিপোর্ট পজিটিভ আসতেই অভিযোগ তুলল পরিবার

করোনা আক্রান্ত মহিলার বাড়ি বাগনানের সাহড়া গ্রামে। পেশায় তিনি স্কুল শিক্ষক। দীর্ঘদিন ধরে ক্য়ানসারে ভুগছেন ওই মহিলা। জানা গিয়েছে, কেমো নেওয়ার জন্য কলকাতায় যেতেন তিনি। বুধবার শহরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। কেমো দেওয়ার আগে রুটিন পরীক্ষার লালারস বা সোয়াব সংগ্রহ করেন চিকিৎসকরা। করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এরপর ওই মহিলাকে পাঠিয়ে দেওয়া হয় এম আর বাঙুর হাসপাতালে। এদিকে বাগনান তো বটেই, ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে উলুবেড়িয়া মহকুমার সর্বত্রই।  সাধারণ মানুষকে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দেওয়া হয়েছে প্রশাসনের তরফে। 

আরও পড়ুন: সুপার করোনা আক্রান্ত, সংক্রমণের ভয়ে রোগী ভর্তি নেওয়া হবে না হাসপাতালে

আরও পড়ুন: লকডাউনে দুর্ভোগ চরমে, মুম্বইয়ে অর্ধাহারে দিন কাটছে বাঙালি পরিবারের

উল্লেখ্য, হাওড়ায় করোনায় আক্রান্ত হয়েছেন খোদ জেলা হাসপাতালের সুপার। গত কয়েক দিন ধরেই হোম কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। শারীরিক অবস্থায় অবনতি হওয়ার বৃহস্পতিবার তাঁকে ভর্তি করা হয় এম আর বাঙুর হাসপাতালে। সোয়াব টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। সংক্রমণের আশঙ্কা হাওড়া জেলা হাসপাতালে আপাতত রোগী ভর্তি বন্ধ রেখেছে জেলা স্বাস্থ্য দপ্তর। নার্স, চিকিৎসক-সহ ৬৫ জনকে পাঠিয়ে দেওয়া হয়েছে কোয়ারেন্টাইনে।