Asianet News BanglaAsianet News Bangla

'স্বাস্থ্য দফতরই তো অসুস্থ, বাকিদের কী করে ঠিক করবে', পুরভোটের প্রচারে এসে বিস্ফোরক দিলীপ

রাজ্য কোভিড পরিস্থিতির মাঝেই দোরগড়ায় পুরভোট। বিজেপি করার কারণে মারধরের অভিযোগের ইস্যুতে এদিন তৃণমূলকে তোপ দাগলেন দিলীপ ঘোষ।  

 

BJP Leader Dilip Ghosh attacks to TMC on Municipal Election and Covid 19 issue RTB
Author
Kolkata, First Published Jan 10, 2022, 1:35 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রাজ্য কোভিড পরিস্থিতির (Covid Situation) মাঝেই দোরগড়ায় পুরভোট (Municipal ELection)। বিজেপি করার কারণে মারধরের অভিযোগের ইস্যুতে এদিন তৃণমূলকে তোপ দাগলেন দিলীপ ঘোষ। বিধান নগর পুরনিগমের ৪১ নম্বর ওয়ার্ডে দলীয় প্রার্থী প্রিয়াঙ্কা চক্রবর্তীর প্রচার করেন এদিন তিনি। প্রচারে এসে কোভিড ইস্যুতে রাজ্যকে নিশানা করলেন দিলীপ ঘোষ (BJP Leader Dilip Ghosh)। 

এদিন সকালে বিধান নগর পুরনিগমের ৪১ নম্বর ওয়ার্ডে দলীয় প্রার্থী প্রিয়াঙ্কা চক্রবর্তীর প্রচারে এসে দিলীপ ঘোষ জানান, লেকটাউনে হয়েছে, এখানে হয়েছে। পার্টির জন্য যারা কাজ করছে, তাদেরকে মারধর করা হচ্ছে। যাদের বিশ্বাসযোগ্যতা চলে গিয়েছে তারা তৃণমূলের বিশ্বাস পাওয়ার জন্যই হয়তো এসব কিছু করছে। সন্ত্রাস ছাড়া তৃণমূল জিততে পারবে না। ওনারা চাইছেন না যে সাধারণ মানুষ বেরিয়ে এসে ভোট করুন। ভোট দেওয়ার সময় এমনকি রেখা গিয়েছে ভিডিও করে দেখাতে হয়েছে কোথায় ভোট দিচ্ছে। আমরা গণতন্ত্র রক্ষা করার জন্য লড়াই করছি। সব্যসাচী দত্ত প্রসঙ্গে আরও বলেন, যারা যে অভ্যাস এর সঙ্গে যুক্ত তারা এটা ছাড়তে পারবেন না। বিজেপিতে এসে এইসব করতে পারিনি তাই হয়তো ঠিক জায়গায় ফিরে গিয়েছেন।

আরও পড়ুন, Municipal Election 2022: বেলাগাম সংক্রমণ, জানুন পুরভোটের আগে ৪ কেন্দ্রের কোভিড পরিস্থিতি

 প্রসঙ্গত,বিজেপি করার কারণে মারধরের অভিযোগ উঠেছে। লেকটাউনের বাসিন্দা রাহুল নামে এক বিজেপি কর্মীকে মারধর করার অভিযোগ। সব্যসাচী দত্তের অনুগামী সহ বেশকিছু তৃণমূল কর্মীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে। অভিযোগ, রবিবার রাতে বিজেপির ব্যানার ফ্লেক নিয়ে সল্টলেকে আসছিল সেই সময় লেকটাউনে বেশকিছু তৃণমূল কর্মী তাকে হুমকি দেয়। বিজেপির হয়ে কোনও কাজ করতে নিষেধ করা হয়। সেই নিষেধ না শুনলে তাকে বেধড়ক ভাবে মারধর করা হয়। অভিযোগ সব্যসাচী দত্তর অনুগামীরা তাকে মারধর করেছে। ইতিমধ্যেই অভিযোগ জানিয়েছেন ওই বিজেপি কর্মী।

আরও পড়ুন, Covid-19 Precaution Dose: আজ থেকেই শুরু বুস্টার ডোজ কর্মসূচি, জানুন কীভাবে পাবেন এই টিকা

অপরদিকে, রাজ্যের বেলাগাম কোভিড পরিস্থিতি। রবিবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে দৈনিক সংক্রমণের সংখ্যা ২৪,২৮৭ জন।  রবিবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে দৈনিক সংক্রমণের সংখ্যা ২৪,২৮৭ জন। আক্রান্ত  স্বাস্থ্য ভবনের কর্মীরা আক্রান্তও। এপ্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন,স্বাস্থ্য দফতরই তো অসুস্থ হয়ে গিয়েছে। বাকিদের কী করে ঠিক করবে। এটা ঠিক যে সংক্রমন ব্যাপক হারে হচ্ছে হাসপাতালের ডাক্তাররা অসুস্থ হয়ে পড়ছেন। এদিকে কোভিড পরিস্থিতিতে গঙ্গাসাগর ইস্যুতে মামলা কলকাতা হাইকোর্টে উঠলেও রাজ্যকে কোভিড বিধি মেনে মেলা করার অনুমতি দিয়েছে আদলত। গঙ্গাসাগর মেলা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, চলুক। তবে বিধি মেনে। উত্তরপ্রদেশে তো সব মেলা চলছে। সেখানে তো সংক্রমণ এতো হয়নি।

  

 

Follow Us:
Download App:
  • android
  • ios