আইসিসি তাঁকে বিশেষজ্ঞ ধারাভাষ্য়কার হিসেবে নিয়োগ করেছেন। কিন্তু তিনি তাঁর বক্তব্যকে 'মৌখিক ডায়েরিয়া' বলে তীব্র আক্রমণ করলেন ভারতীয় দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। এখনও বিশ্বকাপে একটিও ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি। তাঁকে এর আগে ধারাভাষ্যকারদের বক্স থেকে 'বিটস অ্যান্ড পিসেস' ক্রিকেটার (যিনি ছোট ছোট অবদান রাখেন) ত্রিকেটার বলেছিলেন মঞ্জরেকর।

রবিবার ইংল্যান্ডের বিরুদ্ধে ভারত ৩১ রানে পরাজিত হওয়ার পর সঞ্জয় মঞ্জরেকর মতামত দিতে দগিয়ে বলেন জাদেজা টেস্টে পুরোপুরি বোলার হিসেবে কেললেও ৫০ ওভারের ক্রিকেটে তাঁর ভূমিকা হল একটু বল করতে পারেন, একটু ব্যাট করতে পারেন। মঞ্জরেকর আরও বলেন এইরকম 'বিটস অ্যান্ড পিসেস' ক্রিকেটারকে দলে রাখার থেকে তিনি একজন ভাল ব্য়াটসম্য়ান বা বাল বোলারকে দলে নিতে চাইবেন।

আরও পড়ুন - গোপন কথাটা আর থাকছে না গোপনে - কবে বিদায় নিচ্ছেন ধোনি

আরও পড়ুন - একটিও ম্যাচ খেলেননি, তাও সেরাদের তালিকায় জাদেজা, এই ভিডিও দেখলে বুঝবেন কেন

আরও পড়ুন - ম্যাচের আগে সুন্দরী ললনায় শাস্ত্রীর উচ্ছ্বাস! ভাইরাল ছবি, উত্তাল সোশ্যাল মিডিয়া

জাদেজা দুদিন সময় নিলেন জবাব দিতে। বুধবার টুইটারে তিনি সরাসরি মঞ্জরেকরের কেরিয়ার তুলে আক্রমণ করলেন। বললেন, তিনি এখনও খেলে চলেছেন, এবং এর মধ্যেই মঞ্জরেকরের দ্বিগুণ ম্যাচ তিনি খেলে ফেলেছেন। যাঁরা নিজেদের জায়গা অর্জন  করেছে তাঁদের সম্মান করা মঞ্জরেকরের শেখা উচিত বলেও মন্তব্য করেন তিনি। এরপরই বলেন, 'আপনার মৌখিক ডায়েরিয়া অনেক শুনেছি, আর না'।  

জাদেজা এখনও বিশ্বকাপে একটিও ম্যাচ খেলেননি। কিন্তু, পরিবর্ত হিসেবে মাঠে নেমে বেশ কিছু ভাল ক্যাচ নিয়েছেন। পরের ম্যাচেই তাঁকে দলে দেখা পারে। গা ঘামানো ম্যাচে কিন্তু তিনি নিউজিল্যান্ডের বিরুদ্ধে কঠিন পিচে অর্ধশতরান করেছিলেন।