গত কয়েকদিনের বৃষ্টিজনিত হতাশার পর শুক্রবার সাউদাম্পটনের রোজ বোলে অবশেষে টস হল ইংল্যান্ড-ওয়েস্টইন্ডিজ ম্যাচের। তবে বৃষ্টি যে একেবারে চলে গিয়েছে তা নয়। তবে আপাতত তার দেখা নেই। তবে তারপরেও উইকেট যথেষ্ট খটখটে ও শক্ত হয়ে রয়েছে। তবে গত কয়েকদিনের প্রবল বৃষ্টিতে তারপরেও উইকেটে কিছুটা আদ্রতা রয়েছে। তাকে কাজে লাগানোর কথা মাথায় রেখেই টসে জিতে আগে বল করার সিদ্ধান্ত নিলেন ইংল্যান্ডের অধিনায়ক অইন মর্গান। প্রথম একাদশ অপরিবর্তিতই রয়েছে তাদের।

ওয়েস্টইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার জানিয়েছেন, তাঁরাও আগে বল করার পরিকল্পনা করেছিলেন। তবে বিশ্বকাপে পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়াটাই চ্যালেঞ্জ। এই ম্যাচের জন্য একটি নয় বেশ কয়েকটি পরিকল্পনা করে রেখেছেন তাঁরা। সেগুলিকে ব্যবহার করতে চান তিনি। আগে ব্য়াট করে বড় রান তোলার আশাই করছেন তাঁরা।

আরও পড়ুন: বৃষ্টিভেজা ট্রেন্টব্রিজে জমজমাট নায়ক-স্মরণ! যুবির জন্য উপচে পড়ল আবেগ, দেখুন ভিডিও

এদিন ক্যারিবিয়ান দলে মোট তিনটি পরিবর্তন করা হয়েছে। প্রথম একাদশে ফিরেছেন এভিন লুইস ও আন্দ্রে রাসেল। আর এদিনই টুর্নামেন্টে প্রথমবারের জন্য নামছেন শ্যানন গ্যাব্রিয়েল।  

আরও পড়ুন: বিশ্বকাপ ম্যাচের পাকিস্তানি বিজ্ঞাপনে অভিনন্দন! রুচি নিয়ে প্রশ্ন, সমালোচনা

ইংল্যান্ডের প্রথম একাদশ

জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, অইন মর্গান (অধিনায়ক), জস বাটলার (উইকেটরক্ষক), বেন স্টোকস, ক্রিস ওকস, লিয়াম প্লাঙ্কেট, জোফ্রা আর্চার, আদিল রশিদ, মার্ক উড।

ওয়েস্টইন্ডিজ-এর প্রথম একাদশ

ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ (উইকেটরক্ষক), নিকোলাস পুরান, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার (অধিনায়ক), আন্দ্রে রাসেল, কার্লোস ব্রেথওয়েট, শেলডন কটরেল, শ্যানন গ্যাব্রিয়েল, ওশেন থমাস।

আরও পড়ুন: বিয়ে তো হয়েছে, এটাই বাকি, এবার খেল বাড়িতে! যুবিকে শোয়েবের পরামর্শ