বিশ্বকাপে এখনও পর্যন্ত দুইজন ভারতীয় ক্রিকেটার নাম লিখিয়েছেন চোটের তালিকায়। শিখর ধাওয়ান ও ভুবনেশ্বর কুমার। আর এরমধ্যেই ভারতীয় শিবিরের জন্য এল এক মন খারাপ করা খবর। বিশ্বকাপের পর আর ভারতীয় দলের সঙ্গে কাজ করতে চাইছেন না ফিজিও প্যাট্রিক ফারহার্ট। বোর্ডকে সেকথা তিনি জানিয়েও দিয়েছেন।

জানা গিয়েছে, বিশ্বকাপের আগেই অব্যাহতি চেয়েছিলেন ভারতীয় দলের ফিজিও। বিশ্বকাপ আর তারপরেই ওয়েস্টইন্ডিজের গুরুত্বপূর্ণ সিরিজ, যেখানে টেস্ট চ্যাম্পিয়নশিপ-এর দৌড় শুরু করবে ভারত, এই দুই গুরুত্বপূর্ণ সিরিজ পর্যন্ত তাঁকে থেকে যাওয়ার জন্য় অনুরোধ করেন বোর্ড-কর্তারা। সেই অনুরোধ ফেলতে না পারেননি ফারহবার্ট। কিন্তু জানিয়ে দিয়েছেন ওয়েস্টইন্ডিজ সফরই শেষ। তারপরই তিনি ব্রিসবেনের বাড়িতে ফিরে যেতে চান।

আরও পড়ুন - মেঘ কেটে উঠল উঠল রোদ, সাউদাম্পটনে অনুশীলনে চোট পাওয়া শঙ্কর

আরও পড়ুন - Bangla NewsSportsWorld Cup Cricket 2019 দ্য শো মাস্ট গো অন! ধাওয়ান পোস্ট করলেন ভিডিও, দেখলে চোখে জল আসতে বাধ্য

২০১৫ সালের শ্রীলঙ্কা সফর থেকে ভারতীয় দলের সঙ্গে যুক্ত হয়েছিলেন ফারহার্ট।  তারপর থেকে গত চার বছরে ভালভাবেই সামলেছেন ক্রিকেট দলের ফিজিও-এর দায়িত্ব। বর্তমানে ভারতীয় পেসারদের যে দুর্দান্ত ফিটনেস, তাঁর পিছনে এই অস্ট্রেলিয়-এর বড় অবদান রয়েছে। কিন্তু এই কাজ করতে গিয়ে পরিবার ও তাঁর সন্ত্বানদের একেবারেই সময় দিতে পারেননি। সেই সঙ্গে ভারতীয় দলের সঙ্গে ক্রমাগত এক শবর থেকে আরেক শহরে ভ্রমণ করে করে তিনি ক্লান্ত বলেও জানিয়েছেন বোর্ডকে। তাঁর বিকল্প খুঁজতে কিন্তু বেশ বেগ পেতে হবে ভারতীয় বোর্ডকে। 

আরও পড়ুন - একজনের সর্বনাশ, আরেকজনের পৌষমাস - দুজনের জন্যই এল সচিনের বার্তা