অন্যান্য অনেক গুণের মধ্যে মোবাইল গেমসে পারদর্শী হওয়াটাও মহেন্দ্র সিং ধোনির বড় গুণগুলির মধ্যে একটি। কোনও একটি ট্যুর চলাকালীন মোবাইল গেমস অথবা রকমারি ভিডিও গেমসের মধ্যে ডুবে থাকেন তিনি। পেশাদার ক্রিকেট শুরু করার অনেক আগে থেকেই তার এই নেশাটি ছিল বলে তার ঘনিষ্ঠরা জানিয়েছেন। টেনশন বা চিন্তা কাটাতে ঘন্টার পর ঘন্টা ভিডিও গেমসে মত্ত থাকতে ভালবাসেন তিনি। 

আরও পড়ুনঃভারতের মাটিতে টেস্ট সিরিজ জয় অন্যতম স্বপ্ন অজি তারকা স্টিভ স্মিথের

এবার তার সেই খেলার নেশা নিয়ে মুখ খুলেছেন তার চেন্নাই সুপার কিংস দলের সদস্য দীপক চাহার। তিনি জানিয়েছেন একসময় তার দলের সতীর্থদের সাথে ঘন্টার পর ঘন্টা পাবজি খেলে কাটিয়েছেন তিনি। তার সাথেও পাবজি খেলেছেন ধোনি। কিন্তু এখন প্রাক্তন ভারত অধিনায়ক আর পাবজি খেলেন না। পাবজির বদলে বিশ্বকাপ জয়ী অধিনায়ক বর্তমানে অন্য একটি মোবাইল গেমসের পেছনে বেশি সময় দিচ্ছেন বলে দীপক চাহার জানিয়েছেন। 

আরও পড়ুনঃ৬৫ হাজার ১০০ পাউন্ডে বিক্রি হল বাটলারের বিশ্বকাপ ফাইনালের জার্সি,খরচ হবে করোনা আক্রান্তদের চিকিৎসায়

যদিও দীপক চাহার নিজে এখনও নিয়মিত পাবজি খেলেন বলে জানিয়েছেন। মাঝে মাঝে যখন ধোনি আবার পাবজি খেলতে বসেন তখন তার খেলা দেখে স্পষ্ঠ বোঝা যায় যে অনভ্যাসের ফলে তিনি পাবজিতে নিজের দক্ষতা হারিয়েছেন। ধোনি এখন খেলার মধ্যে কোনদিক থেকে গুলি আসছে তা চট করে ধরতে পারেন না বলে জানিয়েছেন চাহার।

আরও পড়ুনঃ১৬ লক্ষ মার্কিন ডলারের বিনিময়ে জামিন পেলেন রোনাল্ডিনহো,তবে প্যারাগুয়েতেই থাকতে হবে গৃহবন্দি

অনেকদিন ধরেই আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে রয়েছেন দীপক চাহার। শেষবার তিনি মাঠে নেমেছিলেন ডিসেম্বরে। ভারতের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষবার মাঠে নেমেছিলেন তিনি। তার পর পিঠের নীচের দিকের চোটের জন্য দীর্ঘদিন মাঠের বাইরে তিনি। প্রাথমিক ভাবে ২৯ শে মার্চ থেকে শুরু হতে চলা আইপিএলে তার খেলার কথা ছিল না। কিন্তু করোনা সংক্রমণের জন্য আইপিএল পিছিয়ে যাওয়া তার কাছে শাপে বর হয়েছে। চোট সারিয়ে উঠছেন তিনি। এবং সাথে মনে করছেন যে এর পর যখন আইপিএল শুরু হবে তখন তিনি তাতে অংশগ্রহণ করতে পারবেন।