তিনি একাধিকবার খবরের শিরোনামে উঠে এসেছেন। বিশ্বকাপের ভারতীয় দলে সুযোগ না পেয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন। টুইটারে নির্বাচকদের বিরুদ্ধে হাসির ছলা নিজের ক্ষোভ উগরে দিয়েছিলেন। তারপর ক্রিকেট থেকে অবসর নেওয়া। আবার ফিরে আসা। এবার নিজের রাজ্য ক্রিকেট সংস্থার বিরুদ্ধেই অভিযোগ তুলে খবরে উঠে এলেন হায়দরাবাদের ক্রিকেটার। রায়াডুর অভিযোগ হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের টাকার খেলা চলছে। এবারও টুইট করেই খবরে উঠে এলেন রায়াডু। 

 

 

আরও পড়ুন - দিন-রাতের টেস্ট নিয়ে সৌরভকে নতুন প্রস্তাব ওয়ার্নের, রাজি হবেন কি মহারাজ

রায়াডু নিজের টুইটার অ্যাকাউন্টে রাজ্যের মন্ত্রী কেটি রামা রাওয়ের কাছে আবেদন করেছেন এই দুর্নীতির বিরুদ্ধে সরকার ব্যবস্থা নিক। রায়াডু লিখেছেন, হায়দরাবাদ ক্রিকেটে শুধু টাকার খেলা চলছে। দুর্নীতিতে জড়িয়ে থাকা মানুষদের আড়াল করা হচ্ছে। এভাবে চলতে থাকলে হায়দরাবাদের ক্রিকেট কী ভাবে এগিয়ে যাবে? আমাদের ক্রিকেট দলেও চলছে টাকার খেলা। রায়াডুর এই টুইট দেখে সবাই নড়েচড়ে বসেছেন। সরকারেক কাছে তদন্ত চেয়েছেন তিনি। 

আরও পড়ুন - পিঙ্ক বলে প্রথম শতরান, ইডেনে পন্টিংকে পিছনে ফেলে নতুন রেকর্ড বিরাটের

কিছুদিন আগেই হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দীন। রায়াডুও নিজের অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার করে আবার ক্রিকেটে ফিরে এসেছিলেন। কিন্তু এবারে হায়দরাবাদের রনজি দলে তিনি সুযোগ পাচ্ছেন না। এমনটাই খবর। আর সেটা দেখেই চটেছেন রায়াডু। তাঁর মতে টাকার বিনিময়ে হায়দরাবাদ দলে জায়গা পাওয়া যাচ্ছে। রায়াডুর অভিযোগ টাকা থাকলে ও রাজনৈতিক ব্যক্তিত্বদের  ছেলেদের সুযোগ দেওয়ার খেলা চলছে। 

আরও পড়ুন - টেস্ট দল থেকে বাদ পন্থ ও শুভমান, বদলে এলেন কেএস ভারত, কিন্তু কেন