সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুনের হয়ে ভবিষ্যৎবাণী করলেন ভারতের প্রাক্তন পেসার শ্রীসন্থ। ভারতের হয়ে দুটি বিশ্বকাপ জয়ী পেসারের মতে দেশের হয়ে একদিন নিশ্চিৎ খেলবেন অর্জুন তেন্ডুলকর। সচিন পুত্রের খেলায় মুগ্ধ দেশের হয়ে ২৭ টেস্ট, ৫৩ একদিনের ম্যাচ, ১০ টি-টোয়েন্টি ম্যাচ খেলার অভিজ্ঞতা সম্পন্ন প্রাক্তন পেস বোলার।  সম্প্রতি মাস্টার ব্লাস্টারের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা পাঠান সান্তা কুমারন  শ্রীসন্থ। প্রাক্তন ভারতীয় পেসারের শুভেচ্ছা বার্তা প্রতিক্রিয়াও দেন সচিন তেন্ডুলকর। সচিনের বার্তার ফের পাল্টা প্রতিক্রিয়া দিতে গিয়েই অর্জুনের প্রশংসা করেন শ্রীসন্থ।

আরও পড়ুনঃ'শেন ওয়ার্নকে নিয়ে খেলা করত সচিন তেন্ডুলকর' জানালেন ব্রেট লি

শ্রীসন্থের শুভেচ্ছা বার্তার প্রতিক্রিয়া সচিনে দেওয়ার পর ফের শ্রীসন্থ লেখেন,'অনেক ধন্যবাদ সচিন পা’জি। দারুণ লাগল তোমার থেকে বার্তা পেয়ে। সবাইকে ভালবাসা ও শ্রদ্ধা। অর্জুনকে ভাল খেলতে দেখে দারুণ লাগছে। ওর ছন্দ খুব ভাল। অ্যাকশনও চমৎকার। নিশ্চিত ভাবেই ও দেশের হয়ে খেলবে।' একইসঙ্গে অর্জুনের প্রতি বালবাসা জ্ঞাপনের জন্য কয়েকটি ইমোজিও পাঠান শ্রীসন্থ। অর্জুন তেন্ডুলকর এখনও ক্লাব পর্যায়েই সফল। ঘরোয়া ক্রিকেটে মুম্বইয়ের হয়ে নজর কাড়ার মতো কিছু করে উঠতে পারেননি। মুম্বইয়ে টি২০ লিগে তিনি অবশ্য সাড়া ফেলেছেন। শ্রীসন্থ অবশ্য আশাবাদী যে অর্জুন দেশের জার্সিতে আন্তর্জাতিক ক্রিকেটে সফল হবেন।

আরও পড়ুনঃমেসি,সুয়ারেজদের এখনই দেখা যাবে না বল পায়ে, করোনা নিয়ে কোনও ঝুঁকি নিতে নারাজ স্পেন

আরও পড়ুনঃলকডাউনের মধ্যেও দল গোছাতে তৎপর ইষ্টবেঙ্গল,সই করালো শেহনাজ সিং, বিকাশ জাইরু, কেভিন লোবোকে

শ্রীসন্থ দু’বার জিতেছেন বিশ্বকাপ। ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলে ছিলেন তিনি। খেলেছিলেন ২০১১ সালের বিশ্বকাপেও।আইপিএলের প্রথম কয়েকটি মরসুমেও সাফল্যের সঙ্গে খেলছিলেন শ্রীসন্থ। কিন্তু সেই আইপিএলেই ম্যাচ গড়াপেটায় যুক্ত থাকার অভিযোগ ওঠে শ্রীসন্থের বিরুদ্ধে।  ম্যাচ গড়াপেটার জন্য তিনি দীর্ঘ সময় নির্বাসিত ছিলেন। পরে চিরনির্বাসিনকে কমিয়ে সাত বছর করে দেয় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।